ঢাকামঙ্গলবার , ২১ ডিসেম্বর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

সারার পছন্দ বিবাহিত পুরুষ: সারা

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ২১, ২০২১ ৭:৫১ অপরাহ্ণ
Link Copied!

প্রতিদিনের বাংলাদেশঃ বারবার বিতর্কিত কথা বলে আলোচনায় থাকেন অভিনেতা সাইফ আলি খানের কন্যা অভিনেত্রী সারা আলি খান। আবারও তার একটি বক্তব্যকে ঘিরে সমালোচনা তৈরি হয়েছে।

সম্প্রতি কফি উইথ করণের একটি পর্বে হাজির হয়ে বিতর্কিত কথা বলেছেন সারা। কফি উইথ করণে সারার সঙ্গে উপস্থিত ছিলেন দক্ষিণী অভিনেতা ধানুশ।

তারা মূলত ‘আতরাঙ্গি রে’ সিনেমার প্রচারে অনুষ্ঠানটিতে হাজির হয়েছিলেন। উপস্থাপক করণ সারাকে প্রশ্ন করেন, নিজের স্বয়ম্বরে কাকে কাকে দেখতে চান? উত্তরে সারা বলেন, তিনি রণবীর সিং, বিজয় দেবেরাকোন্ডা, ভিকি কৌশল ও বরুণ ধাওয়ানকে দেখতে চান।

তার মুখে এই নামগুলো শুনে সারাকে সাবধান করে করণ। মজার ছলে করণ বলেন, যাদের নাম বললে তাদের স্ত্রী’রা অনুষ্ঠান দেখছে।

এরপর সারা বলেন, আশা করি তাদের স্বামীরাও দেখছেন। সারার এমন উত্তর শুনে অবাক হন ধানুশও।
তবে শুধু এই প্রশ্নই নয়, সারার সঙ্গে আরও অনেক বিষয় নিয়েই এই পর্বে মজা করেন করণ। শেষ রাউন্ডে দক্ষিণের পাঁচজন পরিচালকের নাম জিজ্ঞেস করেন করণ। কিন্তু দক্ষিণী নির্মাতাদের নাম বলতে ব্যর্থ হন সারা।

আনন্দ এল রাই পরিচালিত ‘আতরঙ্গি রে’ সিনেমাটিতে একসঙ্গে দেখা যাবে সারা এবং ধানুশকে। প্রথমবার জুটি বাঁধলেন তারা। সিনেমাটিতে আরও থাকছেন বলিউড ‘খিলাড়ি’ অক্ষয় কুমারও।

২৪ নভেম্বর প্রকাশ পেয়েছে ‘আতরঙ্গি রে’ সিনেমার ট্রেলার। যেখানে প্রতিটি চরিত্রকে ভিন্ন আমেজে দেখানো হয়েছেন। অক্ষয়ের পাশাপাশি নজর কেড়েয়েছেন সারা ও ধানুশ। বড়দিন উপলক্ষে সিনেমাটি মুক্তি পাবে ২৪ ডিসেম্বর।

আপনার মন্তব্য লিখুন