ঢাকাসোমবার , ২০ ডিসেম্বর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

সিভিল সার্জনের গাড়ি আমার পেটে লাথি দিল, বিচার কাকে দেব: রিক্সা চালক!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ২০, ২০২১ ৪:৫২ অপরাহ্ণ
Link Copied!


আশরাফুল হক,লালমনিরহাটঃ লালমনিরহাটের ষ্টেশন রোডে রেজাউল করিম নামে এক রিক্সা চালককের রিক্সা ধাক্কা দিয়ে পালিয়েছে লালমনিরহাট সির্ভিল সার্জনের গাড়ি। এতে রিক্সাটি ধুমরেমুচড়ে যায়।

এসময় রিক্সা চালক আহত হয়ে মাঠিতে পড়ে যায়। এ দুঘর্টনার সময় সির্ভিল সার্জন গাড়িতে ছিলেন বলে জানা গেছে। সোমবার (২০ডিসেম্বর) বেলা ১২টায় লালমনিরহাটের ষ্টেশন রোডের মজিদা খাতুন সরকারি মহিলা কলেজের সামনে এ ঘটনা ঘটে।

রিক্সা চালক রেজাউল করিমের বাড়ি সদর উপজেলা মোগলহাটের দুর্গাপুর গ্রামে। প্রত্যক্ষদর্শীরা জানান, রিক্সাচালক রেজাউল করিম স্টেশন থেকে মিশন মোড়ের দিকে যাচ্ছিলেন। ওই সময় মজিদা খাতুন সরকারি মহিলা কলেজের সামনে গেলে বেপরোয়া গতিতে সিভিল সার্জনের গাড়ি চালক রিক্সা চালককে পিছন থেকে ধাক্কা দেয়। রিক্সা চালক রাস্তায় ছিটকে পড়ে যায়। এসময় রিক্সাটি দুমড়ে-মুচড়ে গেলেও সিভিল সার্জন ডাঃ নির্মলেন্দু রায় থাকা অবস্থায় দ্রুত গতিতে পালিয়ে যায় গাড়িটি।

পরে আহত অবস্থায় রিক্সা চালককে স্থানীয়রা উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেন। সেখানে থাকা বেশ কিছু রিক্সা চালক সির্ভিল সার্জন ও তার চালকের শাস্তিও দাবি করেন। রিক্সা চালক রেজাউল করিম বলেন, প্রতিদিন এই রিক্সা দিয়ে যে টাকা আয় হয়। সেই আয়ের টাকায় ৬ সদস্যের সংসার পরিচালনা করি। কিন্তু তিনি রিক্সা ভেঙে দিয়ে চলে গেছেন। একজন দায়িত্বশীল জেলার কর্মকর্তা হয়ে এমন কাজ করবেন সেটাই ভাবতে পারছিনা।

তিনি আরো বলেন, এই রিক্সা না হলে আমার সংসার চালানো মুশকিল হয়ে যাবে। তার গাড়ি আমার পেটে লাথি দিল। এ বিচার আমি কাকে দেব। রিক্সা মেরামত করার টাকা আমার কাছে নেই বলেও তিনি জানান।

লালমনিরহাট সিভিল সার্জন ডাঃ নির্মলেন্দু রায় বলেন, এ বিষয়ে আমার কোন মন্তব্য নেই বলে ফোন কেটে দেন।

আপনার মন্তব্য লিখুন