ঢাকাশুক্রবার , ১৩ মে ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

সুদের টাকা পরিশোধে ব্যর্থ হওয়ায় কুপিয়ে আহত, গ্রেপ্তার ২

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
মে ১৩, ২০২২ ৫:২৫ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক | চট্টগ্রামের সীতাকুণ্ডে সুদের টাকা পরিশোধ করতে ব্যর্থ হওয়ায় আবুল মুনছুর নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা চেষ্টার ঘটনায় দুই আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

বৃহস্পতিবার ( ১২ মে) রাতে চট্টগ্রাম নগরীর হালিশহরের ছোটপুল ও মিসরাই থানাধীন নিজামপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার দুইজন হলেন, মো. সৌরভ হোসেন ও ঘটনার মূল পরিকল্পনাকারী মো. মীর হোসেন।

শুক্রবার র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, ভিকটিম আবুল মুনছুরের স্ত্রী মোছা. ঝরনা বেগম জমি থেকে ফসল ওঠানোর জন্য ৭- ৮ মাস আগে মো. মীর হোসেনের কাছ থেকে সুদে ১০ হাজার টাকা ধার নেন। এরই মধ্যে ঝরনা বেগম ধার নেওয়া ১০ হাজার টাকা পাওনাদারকে পরিশোধ করেন। গত ১৩ এপ্রিল মো. মীর হোসেন ভুক্তভোগীর বাড়িতে গিয়ে সুদের টাকা পরিশোধের জন্য চাপ দেন। তখন তারা ঈদের পর লাভের টাকা পরিশোধ করবে বলে জানালে কথা কাটাকাটি হয়।

র‌্যাব কর্মকর্তা বলেন, ঘটনার দিন রাতে ভিকটিম আবুল মুনছুর তারাবির নামাজ পড়ে মসজিদ থেকে বাড়িতে আসার সময় মো. মীর হোসেন ও তার সহযোগীরা মুনছুরকে কুপিয়ে আহত করে। বর্তমানে ভিকটিম মুনছুর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিউরো সার্জারি বিভাগে চিকিৎসাধীন।

তিনি আরও বলেন, এ ঘটনায় মুনছুরের ছেলে বাদী হয়ে চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড থানায় চারজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও ৪-৫ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পরে আসামিদের গ্রেপ্তারে কাজ শুরু করি ৷ এরই ধারাবাহিকতায় ঘটনার মূল পরিকল্পনাকারী মীর হোসেন ও তার সহযোগী সৌরভ হোসেনকে বৃহস্পতিবার রাতে গ্রেপ্তার করে সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন