ঢাকাশনিবার , ২০ মার্চ ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

সুন্দরগঞ্জে প্রাক্তন ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা: গ্রেফতার ৪

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
মার্চ ২০, ২০২১ ৮:০৪ অপরাহ্ণ
Link Copied!

ক্বারী মো: আবু জায়েদ খাঁন, (সুন্দরগঞ্জ) গাইবান্ধা প্রতিনিধি :গাইবান্ধা জেলাধীন সুন্দরগঞ্জ থানার সোনারায় ইউনিয়নের পশ্চিম বৈদ্যনাথ গ্রামের ভাইয়ে ভাইয়ে ও ভাতিজার দীর্ঘদিন ধরে জমি-জমা নিয়ে বিরোধ চলে আসছিল ।

এরই জের ধরে বড় ভাইয়ের ছেলে জবেদুল মিয়া গত ১৯/০৩/২০২১ইং তারিখে কিছু ভারাটিয়া লোকসহ মোসলেম হাজীর বাড়ীতে গিয়ে অগ্নি সংযোগ, লুটপাট, ভাংচুর শুরু করার প্রাককালে বাধা প্রদান করলে মোসলেম হাজী আহত হলে তাকে গুরুতর অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ঐ দিনই তার মৃত্যু হয় । এই ঘটনায় নিহত ব্যক্তির ছেলে মঞ্জু মিয়া নিজেই বাদি হয়ে সুন্দরগঞ্জ থানায়, ১৪৩/ ৪৪৮/৩২৩/৩২৫/৩২৬/৩০২/৩০৭/৪২৭/৩৮০/১১৪/৩৪/ ধারায় গ্রেফতারকৃত জবেদুল মিয়াসহ এজাহার নামীয় ১৫ জন অজ্ঞাতনামাসহ ৫/৭ জনকে ঘটনার সংগে জড়িত থাকার অভিযোগে একটি মামলাদায়ের করেন যাহার মামলা নং ২৫/২০২১, তাং ২০/০৩/২০২১। দায়েরকৃত মামলার ৪ আসামিকে থানা পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয় ।

গ্রেফতারকৃতরা হলেন মৃত মজির উদ্দিনের ছেলে জবেদুল মিয়া, সাজু মিয়া, দুলা মিয়া ও বুলবুলি বেগম । তাদেরকে গাইবান্ধা জেল হাজতে প্রেরণ করা হয়েছে ।

মামলার তদন্তকারী কর্মকর্তা তদন্ত ওসি বুলবুল ইসলাম সাক্ষাত কারে প্রতিনিধিকে জানান অন্যান্য আসামিদেরকে গ্রেফতারের জোর প্রচেষ্ঠা চলছে ।

প্রিয় পাঠক: এই হত্যাকান্ডের অনুসন্ধানী প্রতিবেদন শীঘ্রই আসছে।

আপনার মন্তব্য লিখুন