ঢাকাশনিবার , ১৯ জুন ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

সুন্দরগঞ্জে বিএনপি রাজনীতির সাথে জড়িত নেতা মিলন এর অব্যাহতি

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জুন ১৯, ২০২১ ১১:২১ অপরাহ্ণ
Link Copied!

শফিকুল অবুঝ নিজেস্ব প্রতিবেদক।। গাইবান্ধার সুন্দরগঞ্জের বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)র রাজনৈতিক অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ে পদধারী নেতা মোঃ মাহাবুবার রহমান মিলন দলের সব পদ থেকে অব্যাহতি দিয়েছেন।

গত বৃহস্পতিবার (১৭ জুন) সুন্দরগঞ্জ উপজেলার সকল কর্মরত সাংবাদিকদের বরাবর পাঠানো চিঠিতে তিনি দলের সব পদ থেকে অব্যাহতি নিয়েছেন বলে চিঠিতে উল্লেখ করেছেন।
চিঠিতে মিলন লিখেছেন, ‘আমি দীর্ঘদিন যাবৎ বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)র রাজনীতির সাথে জড়িত হয়ে এর অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ে জেলা উপজেলায় নানা পদে জড়িত ছিলাম।একইসঙ্গে দলের চেয়ারপারসন খালেদা জিয়ার দেওয়া সব দায়িত্বও সঠিকভাবে পালন করেছি। আমাকে এ ধরনের দায়িত্ব দেওয়ার জন্য চেয়ারপারসনসহ দলের সব নেতার প্রতি আমি কৃতজ্ঞ।’
‘বর্তমানে শারীরিক,পারিবারিক ও চাকুরিতে যোগদানের কারণে আমার পক্ষে আর এই দায়িত্ব পালন করা সম্ভব হচ্ছে না। এ অবস্থায় আমি দলের সব পর্যায়ের পদ থেকে স্বেচ্ছায় স্বজ্ঞানেই অব্যাহতি গ্রহণ করলাম। বৃহস্পতিবার (১৭ জুন ২০২১)থেকে সব পর্যায়ের পদ ও দায়িত্ব থেকে অব্যাহতি কার্যকর বলে বিবেচিত হবে’ চিঠিতে উল্লেখ করেন বিএনপি এই তরুন নেতা মাহাবুবার রহমান মিলন।
মাহাবুবার রহমান মিলন সুন্দরগঞ্জ পৌরশহরের ৯নং ওয়ার্ডের হাবিবুর রহমান এর প্রথম পুত্র।

আপনার মন্তব্য লিখুন