ঢাকামঙ্গলবার , ২১ ডিসেম্বর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

সুন্দরগঞ্জে রাতের আঁধারে গৃহবধূর ওপর হামলা, বাড়ি ভাংচুর ও লুটপাটের অভিযোগ!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ২১, ২০২১ ১০:০২ অপরাহ্ণ
Link Copied!


রাশেদুল ইসলাম রাশেদ এবং ফাহিম হাসানঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় গৃহবধূকে মারপিট,বাড়িঘর ভাংচুর ও অর্থ লুটপাটের অভিযোগ উঠেছে।

এ ঘটনায় গৃহবধূর স্বামী বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
আরো পড়ুনঃ গাইবান্ধায় শিক্ষিকার গোসলের দৃশ্য ধারণের অভিযোগে যুবক গ্রেফতার!
অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার রামধন গ্রামের মৃত ছাদেক আলীর ছেলে শাহজাহান মিয়া ওরফে সাদা মিয়ার ঘরের পিছনে প্রতিবেশী আবুল কালাম দীর্ঘ দিন ধরে মনোহারি দোকান করে আসছে। সেই সাথে আবুল কালাম দোকান করার নামে প্রতিরাতে টাকা দিয়ে কেরাম খেলা,মোবাইলে ফোনে লুডু খেলা ও বাজি ধরার মাধ্যমে জুয়ার আসর চালিয়ে আসছে বলে অভিযোগ সূত্রে জানা গেছে।

অভিযোগ সূত্রে আরো জানা গেছে, শীতকাল হওয়ায় সাদা মিয়ার খড়ের ঢিবি থেকে খড় চুরি করে নিয়ে জুয়ারিরা আগুনে পুড়ে প্রতিদিন শীত নিবারণ করেন। এরই এক পর্যায়ে গত ১৬ ডিসেম্বর সাদা মিয়ার স্ত্রী খড় পুড়তে বাঁধা দিলে আবুল কালামসহ আসরে থাকা জুয়ারিরা তাকে বেধড়ক মারপিট করে মাটিতে ফেলে দেয়।

স্ত্রীর আত্মচিৎকারে সাদা মিয়া এগিয়ে আসার চেষ্টা করলে জুয়ারিরা তাকে লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে মারতে গেলে সে পালিয়ে যায় বলে জানা গেছে।

পরে আবুল কালামসহ জুয়ারিরা সাদা মিয়ার ঘরের বেড়া ও দরজা ভেঙ্গে তার বিছানার তোশকের নিচে থাকা ১ লক্ষ ৭৬ হাজার টাকা লুটে নেয় বলে অভিযোগ করেন সাদা মিয়া ।

এদিকে স্থানীয়রা সাদা মিয়ার স্ত্রীকে উদ্ধার করে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করান। এ ঘটনায় সাদা মিয়া বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রে ৭ জনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন।

বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ শফিকুজ্জামানের সাথে মুঠোফোনে এ বিষয়ে জানতে কল করা হলে তিনি সাদা মিয়ার দায়েরকৃত অভিযোগকে মিথ্যা বলে দাবী করেন৷ সাদা মিয়া নিজেই অভিযুক্তদের মারপিট করেছেন বলে জানান শফিকুজ্জামান।
রাশেদ,ফাহিম/আরইসআর

আপনার মন্তব্য লিখুন