ঢাকাশনিবার , ৬ আগস্ট ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

সুন্দরগঞ্জে স্কুল ছাত্রীকে উত্যক্ত, গতিপথরোধ করে হাত ধরে টানাহেঁচড়া!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
আগস্ট ৬, ২০২২ ৫:২৯ অপরাহ্ণ
Link Copied!

রাশেদুল ইসলাম রাশেদ,স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলায় চতুর্থ শ্রেণির স্কুলছাত্রীকে উত্যক্ত করায় তার লেখাপড়ায় অনিশ্চয়তা দেখা দিয়েছে। এ ঘটনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন ওই স্কুলছাত্রীর বাবা দুলু মিয়া।

জানা যায়, উপজেলার কঞ্চিবাড়ি ইউনিয়নের সতীরজান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে উত্যক্ত করে আসছে একই এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে নুর আলম (১৭) ও খোকা মিয়ার ছেলে শাকিল মিয়া (১৬)। ওই স্কুলছাত্রী স্কুলে যাবার পথে তারা প্রায়ই হাত ধরে টানাহেঁচড়াসহ উত্যক্ত করে। এতে ওই ছাত্রীর লেখাপড়ায় অনিশ্চয়তা দেখা দিয়েছে। বিষয়টি নুর আলম ও শাকিলের অবিভাবকদের নিকট অবহিত করলে তারা তাদের সন্তানদের শাসন না করে উল্টো দুলু মিয়াকে দেখে নেয়ার হুমকি দেন।

ওই ছাত্রীর বাবা-মা স্থানীয় ইউপি সদস্য প্রমোদ চন্দ্রের কাছে এর প্রতিকার চেয়ে বিচার দিতে গেলে ওই ইউপি সদস্য ২০ হাজার টাকা উৎকোচ দাবি করেন বলে অভিযোগ করেন। পরে কোনো উপায়ন্তর না পেয়ে গত বৃহস্পতিবার (৪ আগস্ট) উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দেন ওই ছাত্রীর বাবা দুলু মিয়া। অভিযোগ দায়েরের পর অভিযোগ তুলে নেয়ার জন্য বিভিন্নভাবে হুমকি দিচ্ছে দুই বখাটের অবিভাবকরা।

ইউপি সদস্য প্রমোদ চন্দ্র টাকা দাবি করার বিষয়টি পুরোপুরি অস্বীকার করে বলেন, ‘আমার কাছে বিচার চাইতে এসেছিলেন। সব শুনে আমার মনে হয়েছে ঘটনাটি পুরোপুরি সত্য নয়। তবে রাজ্জাক ও খোকার সঙ্গে দুলু মিয়ার জমি সংক্রান্ত বিরোধ রয়েছে।’

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ-আল-মারুফ গণমাধ্যমকে বলেন, ‘চতুর্থ শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীকে উত্যক্তের ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য কঞ্চিবাড়ি ইউপি চেয়ারম্যানকে দায়িত্ব দেয়া হয়েছে।’
রাশেদুল ইসলাম রাশেদ/আরইসআর

আপনার মন্তব্য লিখুন