ঢাকাশনিবার , ২২ জানুয়ারি ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

সুন্দরগঞ্জে স্ত্রীর অশ্লীল ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করলো স্বামী!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জানুয়ারি ২২, ২০২২ ৭:১৭ অপরাহ্ণ
Link Copied!

রাশেদুল ইসলাম রাশেদ,স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধার সুন্দরগঞ্জে স্ত্রীর অশ্লীল ছবি মোবাইলে ধারণ করে সামাজিক মাধ্যমে ছেড়ে দেয়ার ঘটনায় পর্ণোগ্রাফী আইনে দায়েরকৃত মামলায় রাসেল মিয়াকে (২২) গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার সকালে উপজেলার রামজীবন ইউনিয়নের ধনিয়ারকুড়া গ্রামে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে থানা পুলিশ। রাসেল মিয়া ওই গ্রামের হাফিজার রহমানের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, প্রায় এক বছর আগে ওই ইউনিয়নের রামজীবন গ্রামের হায়দার আলীর মেয়েকে (২০) বিয়ে করেন রাসেল। বিয়ের পর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্ক ভালো ছিল না। এরই মধ্যে সুযোগ বুঝে রাসেল মিয়া তার স্ত্রীর অশ্লীল ছবি মোবাইল ফোনে ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ইমোতে প্রেরণ করে। বিষয়টি তার স্ত্রী জানতে পেরে শনিবার সকালে থানায় পর্ণোগ্রাফী নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে অভিযুক্ত রাসেল মিয়াকে গ্রেফতার করেছে।

থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) এমএ আজিজ প্রতিদিনের বাংলাদেশকে বলেন, ‘শনিবার সকালে পর্ণোপ্রাফী আইনে থানায় একটি মামলা হয়েছে। পরে আসামিকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’
রাশেদুল ইসলাম রাশেদ/আরইসআর

আপনার মন্তব্য লিখুন