ঢাকাবৃহস্পতিবার , ২৫ মার্চ ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

সুস্থ আছেন নুরুল হক নুর!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
মার্চ ২৫, ২০২১ ৩:১২ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার।। রাজধানীর মতিঝিলে পুলিশের সাথে ছাত্র ও যুব অধিকার পরিষদের ব্যাপক সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের সাবেক ভিপি নুরুল হক নুরসহ প্রায় শতাধিক আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৫ মার্চ) দুপুরে মতিঝিলের শাপলা চত্ত্বরে এই সংঘর্ষের ঘটনা ঘটে। নুরুল হক নুরের আহত হওয়ার বিষয়টি দ্যা ডেইলি ক্যাম্পাসকে নিশ্চিত করেছেন ছাত্র অধিকার পরিষদের যুগ্ম আহবায়ক মশিউর রহমান।

তিনি বলেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমনের প্রতিবাদে আমাদের শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশ পেছন থেকে অতর্কিতভাবে হামলা চালিয়েছে। হামলায় নুরসহ আমাদের শতাধিক নেতাকর্মী আহত হয়েছেন। অনেককে গ্রেফতার করে নিয়ে গেছে পুলিশ।

এদিকে নুরুল হক বর্তমানে সুস্থ আছেন বলে ছাত্র ও যুব অধিকার পরিষদের একাধিক নেতাকর্মী দ্যা ডেইলি ক্যাম্পাসকে নিশ্চিত করেছেন। তারা বলেন, পুলিশের সাথে সংঘর্ষের সময় পুলিশের ছোড়া টিয়ার গ্যাসের ধোয়ায় নুর আহত হয়েছিলেন। বর্তমানে তিনি সুস্থ আছেন।

এ প্রসঙ্গে জানতে চাইলে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্র অধিকার পরিষদের সাবেক সভাপতি বিন ইয়ামিন মোল্লা বলেন, ‘নুরুল হক নুর গুলিবিদ্ধ হননি। টিয়ার গ্যাসের কারণে অসুস্থ হয়ে পড়েন। এখন সুস্থ আছেন।’

আপনার মন্তব্য লিখুন