ঢাকারবিবার , ১২ ফেব্রুয়ারি ২০২৩
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

সোনাইমুড়ীতে একতা সংঘের ৫ বছর পৃর্তি ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল খেলায় পুরস্কার বিতরণী অনুষ্ঠান

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ফেব্রুয়ারি ১২, ২০২৩ ৮:৩৪ অপরাহ্ণ
Link Copied!

আবু বকর ছিদ্দিক সোনাইমুড়ী (নোয়াখালী) থেকেঃ নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার ১০ নং আমিশাপাড়া ধানুপুর একতা সংঘের আয়োজনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শনিবার (১১ ফেব্রুয়ারী) উপজেলার ধানুপুর একতা সংঘের ৫- বছর পূর্তি উপলক্ষে লং-পিচ টিভি কাপ ক্রিকেট টুর্নামেন্ট ২০২৩ ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে খেলা উপভোগ ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন নোয়াখালীর ১ আসনের সাংসদ এইচ এম ইব্রাহিম (এমপি)।

এ সময় এইচ এম ইব্রাহিম এমপি বলেন,একতা সংঘের ৫ বছর পূর্তি লং- পিস টিভি কাপ আয়োজনে অনুষ্ঠিত ক্রিকেট টুর্নামেন্ট ২০২৩ প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে আজকের ক্রিকেট খেলা অনুষ্ঠিত হয়েছে।তিনি খেলোয়াড়দের উদ্দেশ্য করে বলেন, সাহসের সঙ্গে লড়ে যাও। বিপক্ষ দল এবং নিজ দলের খেলোয়াড়দের সম্মান দেখাতে হবে। সবাই জয়ী হবে না কিন্তু পরাজয় তোমাকে শিখাবে কীভাবে আবার মাথা তুলে দাঁড়াতে হয়, সাহসের সঙ্গে লড়াই চালিয়ে যেতে হবে। ধানুপুর একতা সংঘের ক্রিকেট টুর্নামেন্ট ২০২৩ খেলা শেষে দলকে ট্রফি তুলে দেন প্রধান অতিথি এইচ এম ইব্রাহিম এমপি।

এ সময় উপস্থিত ছিলেন,সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউল হক,১০ নং আমিশাপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান সেলিম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ ফ ম বাবুল বাবু, কিং মোজাম্মেল, আমিশাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন ভূঁইয়া, নজরুলসহ, বিভিন্ন পর্যায়ের ক্রিড়া সংস্থার সদস্যবৃন্দ।

আপনার মন্তব্য লিখুন