ঢাকারবিবার , ২১ মে ২০২৩
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

সোনাইমুড়ীতে খন্দকার রুহুল আমিনের গণ মিছিল ও মতবিনিময় সভা

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
মে ২১, ২০২৩ ১:৩৯ অপরাহ্ণ
Link Copied!

আবু বকর ছিদ্দিক সোনাইমুড়ী নোয়াখালীঃ আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নোয়াখালী-১ (চাটখীল-সোনাইমুড়ী) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি বাংলাদেশ আওয়ামীলীগ জাতীয় পরিষদ সদস্য, নোয়াখালী জেলা আওয়ামীলীগ সাবেক সহ সভাপতি ও সোনাইমুড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা খন্দকার রুহুল আমিনের সমর্থনে গণ মিছিল ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শনিবার দুপুর থেকে বাইপাস চত্বরে বিভিন্ন ব্যানার-ফেস্টুন সম্বলিত খণ্ড খণ্ড মিছিল নিয়ে জড়ো হয় দলীয় নেতাকর্মীরা। বিকেল ৪টায় খন্দকার রুহুল আমিন সভাস্থলে এলে হাজারো নেতাকর্মীর ঢল নামে।
এতে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সাবেক যুগ্ম সম্পাদক মোঃ জসিম উদ্দিন, জেলা পরিষদ সাবেক প্যানেল চেয়ারম্যান মোশাররফ দুলাল, জেলা আওয়ামীলীগ সাবেক সদস্য আবু সায়েম, উপজেলা আওয়ামীলীগ সদস্য বেল্লাল হোসেন পাটওয়ারী, উপজেলা যুবলীগ যুগ্ম আহবায়ক নোমান সিদ্দিকী, উপজেলা ছাত্রলীগ সভাপতি দেলোয়ার হোসেন সুজন, সাধারণ সম্পাদক শ্যামল উদ্দিন, পৌরসভা যুবলীগ সাধারণ সম্পাদক রেদোয়ান ভূঁইয়া।

নোয়াখালী-১ (চাটখীল-সোনাইমুড়ী) আসনের মনোনয়ন প্রত্যাশী, বীর মুক্তিযোদ্ধা খন্দকার রুহুল আমিন বলেন,যারা ক্ষমতায় থেকে দলীয় নেতাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করে মামলা দিচ্ছেন তারা দলের কর্মীদের মামলা প্রত্যাহার না করা হলে সোনাইমুড়ীতে ঢুকতে দেয়া হবে না। আমি দলীয় সুবিধার ভাগ বাটোয়ারা নেইনা।

যিনি এই আসনে ক্ষমতায় আছেন তিনি গ্রুপিং সৃষ্টি করে দলীয় নেতাকর্মীদের মারামারি লাগিয়ে মামলা দিয়ে রাখছেন। দল ক্ষমতায় থেকেও মামলা নিয়ে কোর্টে দৌড়াদৌড়ি করতে হয় নেতাকর্মীদের। আর যদি কোনো নেতাকর্মীর বিরুদ্ধে ষড়যন্ত্র করে মিথ্যা মামলা দেওয়া হয় তাহলে আমার নেতৃত্বে রাজপথ থেকে মামলা প্রতিহত করবো এবং এ জাতীয় লোকদের সোনাইমুড়ীতে ঢুকতে দিবো না।

মতবিনিময় সভা শেষে বাইপাস চত্বর থেকে গণ মিছিল বের হয়ে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

আপনার মন্তব্য লিখুন