ঢাকাশনিবার , ৬ মে ২০২৩
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

সোনাইমুড়ী আমিশাপাড়া সেন্ট্রাল হাসপাতালের শুভ উদ্বোধন

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
মে ৬, ২০২৩ ৬:১৬ অপরাহ্ণ
Link Copied!

আবু বকর ছিদ্দিক সোনাইমুড়ী নোয়াখালীঃ নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার আমিশা পাড়ায় এই প্রথম সিটি স্ক্যান ও ডায়ালাইসিস মেশিনসহ অত্যাধুনিক যন্ত্রপাতি স্থাপন করে সেন্ট্রাল হাসপাতাল নামে একটি বেসরকারি হাসপাতাল উদ্ধোধন করা হয়েছে।

সোনাইমুড়ী উপজেলার আমিশাপাড়া কলেজ কলেজ রোডে পাশে বাসাস পাঁজা আজ শনিবার সকাল ১০ টায় এই হাসপাতালের শুভ উদ্ধোধন করেন,নোয়াখালী সিভিল সার্জেন ডাক্তার মাসুম ইফতেখার।

উদ্বোধন কালে অতিথিদেরকে গেস্ট প্রদান করা হয়, প্রধান অতিথি হিসাবে,উপস্থিত থেকে, সংসদ সদস্য এইচ- এম ইব্রাহিম বলেন, স্বাস্থ্য সেবার মান উন্নয়ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছে যার ফলস্বরুপ স্বাস্থ্য সেবা এখন মানুষের দোর গড়ায় পৌঁছে গেছে। তিনি আশা প্রকাশ করেন আমিশা পাড়া সেন্ট্রাল হাসপাতালে এ অঞ্চলের মানুষের সর্বোচ্চ স্বাস্থ্য সেবা নিশ্চিত করবে। Add 99998
বক্তারা আরো বলেন, আমিশাপাড়া সেন্ট্রাল হাসপাতাল সুষ্ঠভাবে পরিচালিত হলে এখানকার রোগীদের অতিরিক্ত অর্থ ব্যয় করে আর নোয়াখালী চৌমুহনী বা ঢাকায় যেতে হবে না।

সামস মোঃ তারেকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ইসমাইল হোসেন, নোয়াখালীর সাধারণ সম্পাদক বিএম এ ডাক্তার মাহবুবুর রহমান, সাবেক সভাপতি নোয়াখালী প্রেসক্লাব মোঃ আলমগীর ইউসু, পৌরসভার মেয়র ভিপি নুরুল হক চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মমিনুল ইসলাম বাকের, সাধারণ সম্পাদক আ, ফ, ম, বাবুল বাবু, জেলা পরিষদের সদস্য ভিপি বাহার,

যুবলীগ নেতা মোঃ বাবলু,মোহাম্মদ ফারবেজ,আমিশাপাড়া ইউপি চেয়ারম্যান খলিলুর রহমান সেলিম, ৯ নং দেওটি ইউপি চেয়ারম্যান মোহাম্মদ শাকিল, আমিশাপাড়া সেন্ট্রাল হাসপাতালে ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান, উপ- ব্যবস্থাপনা পরিচালক সালেহ আহমেদ রিপনসহ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন