ঢাকামঙ্গলবার , ২৩ আগস্ট ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

স্কুলছাত্রী সানজিদা হত্যাকান্ডে তিন আসামী দুই দিনের রিমান্ডে!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
আগস্ট ২৩, ২০২২ ৭:৪৫ অপরাহ্ণ
Link Copied!

কাউনিয়া প্রতিনিধিঃ রংপুরের কাউনিয়ার স্কুলছাত্রী সানজিদা আক্তার ইভা (১৬) হত্যাকান্ডে গ্রেফতারকৃত তিন আসামির দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গত সোমবার দুপুরে এ আদেশ দেন কাউনিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালতের বিচারক। বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা ও কাউনিয়া থানার ওসি (তদন্ত) সেলিমুর রহমান।

তিনি জানান, আসামীদের সাত দিনের রিমান্ড চাইলেও আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। তাদেরকে জিজ্ঞাসাবাদ চলছে। গ্রেফতার তিন আসামি হলেন- নাহেদুল ইসলাম সায়েম (২০) শেখ মনিরুজ্জামান প্রিন্স (২০) ও মেহেদী হাসান পলাশ (২২)। পুলিশ জানায়, গত ১৬ আগস্ট সকালে সানজিদাকে নিয়ে ঘুরতে যান সায়েম, প্রিন্স ও পলাশ। ওইদিন রাতে উপজেলার শিবু কুঠিরপাড়-টেপামধুপুর রোডের পাশে সানজিদাকে ছুরিকাঘাত করে ফেলে যান তারা। সানজিদাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় সানজিদার বাবা ইব্রাহিম খান বাদী হয়ে থানায় মামলা করেন। ঘটনার পরই সায়েমকে গ্রেফতার করে পুলিশ। আদালতে সায়েমের দেওয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দি থেকে ঘটনায় আরও দুজনের জড়িত থাকার কথা জানা যায়। পরে প্রিন্স ও পলাশকে গ্রেফতার করা হয়।

কাউনিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোন্তাছের বিল্লাহ্ বলেন, আদালত তিন আসামীর দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। আসামীদের জিজ্ঞাসাবাদ করলে হত্যার কারণ সম্পর্কে বিস্তারিত জানা যাবে।

আপনার মন্তব্য লিখুন