ঢাকাবুধবার , ১০ নভেম্বর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

স্ত্রীকে ফিরে পেতে মোড়ে মোড়ে ফেস্টুন টাঙালেন স্বামী

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
নভেম্বর ১০, ২০২১ ৩:৩৯ অপরাহ্ণ
Link Copied!

আমজাদ হোসেন,নরসিংদীঃ নরসিংদী সদর উপজেলার মানিক রোড এলাকার গাছে গাছে স্বামী-স্ত্রীর ছবিসহ একটি ফেস্টুন ঝুলছে যেখানে লেখা আছে, ‘ও সুমিরে তোমায় ছাড়া ভালো লাগে না। তুমি যে আমারই, শুধু যে আমারই চিরদিন কাছে থাক না। ইতি তোমার স্বামী মজিবর রহমান।’

প্রিয় স্ত্রীকে ফিরে পেতে এমনি এক ঘটনা ঘটিয়েছেন মজিবর রহমান নামে এক স্বামী। পেশায় ইজিবাইক চালক। একমাত্র বৃদ্ধা মাকে নিয়ে বসবাস করেন নরসিংদী শহরের নাগরিয়াকান্দি এলাকায়। বাবা জয়নাল গাজী মারা গেছেন প্রায় ২০ বছর আগে। ইজিবাইক চালিয়ে সংসার চালান তিনি।

জানা গেছে, কয়েক বছর আগে রায়পুরা উপজেলার কামারটক এলাকার নজরুল ইসলামের বড় মেয়ে সুমি বেগমের সঙ্গে পরিচয় ও প্রেমের সম্পর্ক গড়ে উঠে তার। পরে তাদের বিয়ে হয়। মজিবর তার নিজ বাড়িতেই স্ত্রী ও একমাত্র বৃদ্ধা মাকে নিয়ে থাকেন।

এদিকে প্রায় দেড় মাস আগে ইজিবাইক চালিয়ে বাড়ি ফিরে মজিবর দেখেন তার স্ত্রী বাড়িতে নেই। পরদিন শ্বশুরবাড়ি গিয়ে স্ত্রীকে আনতে চাইলে বাধা দেন শাশুড়ি লিলি বেগম। এ সময় মজিবর জানতে পারেন পরিবারের বড় হওয়ায় সুমিকে শিবপুর উপজেলার বিসিক আমতলার একটি গার্মেন্টে চাকরি দিয়েছেন তার মা।

পরে স্ত্রী না আসায় মজিবর একপ্রকার পাগলপ্রায় হয়ে পড়েছেন। তিনি স্ত্রীকে ফিরে পেতে বিভিন্ন স্থানে বেশ কিছু বিলবোর্ড টাঙিয়েছেন।

মজিবর রহমান বলেন, প্রেম করে বিয়ে করি। প্রায় ৩ বছর ধরে সংসার করছি। প্রথমে জানতাম সুমির বাবা-মা কেউ নেই। বিয়ের ৬ মাস পরে জানতে পারি, তার বাবা-মা আছে।

তিনি আরও বলেন,আমার বউকে সহজ-সরল পেয়ে শ্যালিকা আর শাশুড়ি ফুসলিয়ে গার্মেন্টসে কাজে দেয়। সুমিকে ফিরে পেতে ২৫টি বিলবোর্ড টাঙিয়েছি।

থানায় কোনো অভিযোগের বিষয়ে জানতে চাইলে মজিবর জানান, সুমি তার বাবার বাড়ি আছে বলে অভিযোগ করার প্রয়োজন মনে হয়নি।

আপনার মন্তব্য লিখুন