ঢাকামঙ্গলবার , ৮ জুন ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রায় তিনশত আটান্ন একর জমিতে মেডিকেল কলেজ স্থাপনের দাবি জানালেন উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি।

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জুন ৮, ২০২১ ১২:১৭ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার।। কমলগঞ্জে মেডিকেল কলেজ স্থাপনের দাবি জানালেন এ অঞ্চলের উন্নয়নের রূপকার, দেশ বরেণ্য রাজনীতিবিদ, জাতীয় সংসদের চলতি অধিবেশনে মৌলভীবাজার-৪ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা অনুমতি হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি চিফ হুইপ উপাধ্যক্ষ ডঃ মো. আব্দুস শহীদ এমপি।

বাজেট বক্তৃতায় অংশ নিয়ে তিনি বলেন, কমলগঞ্জে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রায় তিনশত আটান্ন একরের মতো পর্যাপ্ত জায়গা আছে। সেখানে একটি মেডিকেল কলেজ অথবা একটি হাসপাতাল অথবা একটি বিশ্ববিদ্যালয় স্থাপন করলে জায়গা ক্রয় কিংবা আবাসিক হল সহ ক্যাম্পাস করা সম্ভব। তাই এখানে একটি মেডিকেল বিশ্ববিদ্যালয় বা কলেজ করার প্রস্তাব পেশ করে বক্তব্যে। এসময় সংসদ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত ছিলেন।

তিনি বাজেট বক্তৃতায় আরও বলেন যে, তার এলাকায় সন্তোষজনক উন্নয়ন হয়েছে। খুব সুন্দর রাস্তাঘাট করা হয়েছে। পাহাড়ি রাস্তায় ক্যাটসআই দিয়ে ওয়ান্ডলাইফ, মানুষ ও গাড়ি চলাচলে নিরাপদ করে দেয়া হয়েছে। এছাড়া চা শ্রমিক সন্তানদের জন্য ২৫ কোটি টাকা দিয়ে একটি সরকারি মাধ্যমিক বিদ্যালয় করে দেয়া হচ্ছে আরও অন্যান্য সুযোগ সুবিধা করে দেয়া হয়েছে বলে জানান তিনি।

আপনার মন্তব্য লিখুন