ঢাকাশনিবার , ৩০ অক্টোবর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

সড়কে দুর্ঘটনা রোধে দিনব্যাপী প্রশিক্ষন কর্মশালা

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
অক্টোবর ৩০, ২০২১ ৪:৫০ অপরাহ্ণ
Link Copied!

আনিসুর রহমান,স্টাফ রিপোর্টার।। ট্রাফিক বিভাগ, কুড়িগ্রামের আয়োজনে সড়ক ও মহাসড়কে দূর্ঘটনা রোধে চালকদের দক্ষতা ও সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে, দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা ২০২১ অনুষ্ঠিত হয়।

শনিবার (৩০ অক্টোবর) সকাল ১০ঃ০০ ঘটিকায় জেলা পরিষদ অডিটোরিয়ামে ট্রাফিক বিভাগ, কুড়িগ্রামের আয়োজনে সড়ক ও মহাসড়কে দূর্ঘটনা রোধে চালকদের দক্ষতা ও সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে, দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জেলা পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা।
এসময় সড়ক দুর্ঘটনা রোধ ও ট্রাফিক আইন মেনে চলাচল করার জন্য গাড়ি চালকদের অনুরোধ এবং চালকদের দক্ষতা ও সচেতনতা বৃদ্ধির বিষয়ে আলোচনা করেন পুলিশ সুপার।

দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালায় আরো উপস্থিত ছিলেন,রুহুল আমীন, অতিরিক্ত পুলিশ সুপার, (অপরাধ ও প্রশাসন)কুড়িগ্রাম,আল মাহমুদ হাসান, অতিরিক্ত পুলিশ সুপার, উলিপুর সার্কেল, উৎপল কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, কুড়িগ্রাম, কল্লোল কুমার দত্ত, অতিরিক্ত পুলিশ সুপার, সদর কুড়িগ্রাম,খান মোঃ শাহরিয়ার, অফিসার ইনচার্জ, কুড়িগ্রাম সদর থানা, কুড়িগ্রাম, জাহিদ সরোয়ার, টিআই (প্রশাসন) ট্রাফিক বিভাগ, কুড়িগ্রাম, কাজিউল ইসলাম, মেয়র কুড়িগ্রাম পৌরসভা,এ্যাডঃ আহসান হাবীব নীলু, সভাপতি প্রেসক্লাব, কুড়িগ্রাম সহকুড়িগ্রাম জেলার বাস, ট্রাক,অটো ড্রাইভার প্রশিক্ষণার্থীবৃন্দ।

আপনার মন্তব্য লিখুন