ঢাকারবিবার , ২৬ ডিসেম্বর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

হাতীবান্ধা উপজেলার ১২টি ইউনিয়ন পরিষদের নির্বাচনঃ ৩ জন আটক; ২ প্রিজাইডিং প্রত্যাহার!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ২৬, ২০২১ ৫:৫৭ অপরাহ্ণ
Link Copied!


আশরাফুল হক, লালমনিরহাটঃ রোববার ২৬ ডিসেম্বর ২০২১ইং তারিখ লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ১২টি ইউনিয়ন পরিষদের ভোট অনুষ্টিত হয়েছে। জানা গেছে, হাতীবান্ধা উপজেলার ১১০টি ভোট কেন্দ্রে ও ১২টি ইউনিয়নে এ দিন ভোটাররা তাদের ভোট প্রয়োগ করেছেন।

লালমনিরহাট জেলা নির্বাচন অফিস জানান, হাতীবান্ধা উপজেলায় পুরুষ ৯২ হাজার ৫শ ৪৪ জন ও মহিলা ৯২ হাজার ৬শ ৯৬জন ভোটার রয়েছে। এ উপজেলার ১২টি ইউনিয়নে মোট ১১০টি ভোট কেন্দ্র রয়েছে। ১২টি ইউনিয়ন পরিষদের ভোট অনুষ্টিত হয় । এ উপজেলায় চেয়ারম্যান পদপ্রার্থী ১৫৫জন (নৌকা ও স্বতন্ত্র প্রার্থী)। মহিলা সদস্য ও পুরুষ ইউপি. সদস্য প্রায় ১ হাজার জন প্রতিদ্বন্দ্বিতা করবেন। এদিকে ভোট বিছিন্ন ঘটনা ছাড়া শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসন ও জেলা পুলিশ কঠোর অবস্থানে ছিল ভোটের মাঠে। অনিয়ম করার অভিযোগে গড্ডিমারীর ২ জন প্রিজাইডিং অফিসার কে প্রত্যাহার করা হয়।

অপরদিকে অনিয়ম করার অভিযোগে গড্ডীমারীর ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর পুলিং এজেন্টসহ ৩ জন কে আটক করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

বড়খাতা ইউনিয়নের ১ নং কেন্দ্রর প্রিজাইডিং অফিসার জানান, শতকরা ৭৮% ভোট প্রদান করেছে ভোটাররা। ভোট চলাকালীন কোনো ধরনের অপ্রতিকর ঘটনা ঘটেনি এই কেন্দ্রে। সকাল ৮টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত নিরবিছিন্ন ভাবে ভোট অনুষ্টিত হয়েছে। এ সংবাদ লেখা পর্যন্ত ভোট গণনা চলছে।

আপনার মন্তব্য লিখুন