ঢাকাবৃহস্পতিবার , ২৩ ডিসেম্বর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

১৪৪ ধারা জারী হলেও দুশ্চিন্তা কাটেনি রোকেয়া বেগমের!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ২৩, ২০২১ ৪:৩৯ অপরাহ্ণ
Link Copied!


আশরাফুল হক, লালমনিরহাটঃ লালমনিরহাটের আদিতমারী উপজেলার সারপুকুর ইউনিয়নের পাঠানটারি গ্রামের রোকেয়া বেগমের জমির উপর ১৪৪ ধারা জারী হলেও দুশ্চিন্তায় রোকেয়া বেগম। কখন যেন বাকি ঘরটুকুও ভেঙে নিয়ে যায় প্রতিপক্ষরা।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ১২ ডিসেম্বর বেলা ১১টার সময় রোকেয়া বেগমের আধাপাকা দোকান ভাঙচুর করে সাফিউল ইসলাম (২৫) গং। উল্লেখিত তফসিল বর্ণিত জমি দলিল মূলে দীর্ঘদিন থেকে ভোগ দখল করে আসছে রোকেয়া বেগম। বিবাদীরা অন্যায় ভাবে তার নামীয় জমির উপর রাস্তা দাবী করে। মানবিক কারণে আমি ৬ ফুট প্রস্থের একটি রাস্তা দিয়েছি কিন্তু বিবাদীরা ১২ ফুট প্রস্থের একটি রাস্তা চায়। উক্ত বিষয় নিয়ে বিবাদীপক্ষের সহিত দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছে।

এর জের ধরে সামিউল ইসলাম গং হাতে লাঠিসোটা নিয়ে আমার জমিতে প্রবেশ করে আমার আধাপাকা দোকান ঘর ভাঙচুর করে এক লক্ষ টাকা ক্ষতি সাধন করে। আমার স্বামী সহ বাধা দিতে গেলে বিবাদীরা আমার স্বামীকে খুন জখমের হুমকি দিয়ে তাড়িয়ে দেয়। বিবাদীরা প্রভাবশালী হওয়ায় আমাকে বিভিন্ন প্রকার ভয় ভীতি প্রদর্শন করে আসছে। রোকেয়া বেগম বলেন, কোর্টে মামলা করার পর উক্ত জমির ওপর আদালত ১৪৪ ধারা জারী করেন। ১৪৪ ধারা জারী হওয়ায় বিবাদীরা আমার উপর আরো ক্ষিপ্ত হয় এবং বিভিন্ন লোক মারফতে বলে বাকিটুকুও ভেঙে ফেলে দিবো তোর যা করার করিস।

এ বিষয়ে আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুল ইসলাম বলেন, উক্ত জমির ওপর আদালত ১৪৪ ধারা জারী করেছে তাই আদালতের মাধ্যমে বিষয়টি নিষ্পত্তি হবে।

আপনার মন্তব্য লিখুন