ঢাকাসোমবার , ২১ ফেব্রুয়ারি ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

২১ ফেব্রুয়ারির মিছিলে আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষে ২০ জন আহত!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ফেব্রুয়ারি ২১, ২০২২ ৩:৩৯ অপরাহ্ণ
Link Copied!

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের মিছিল নিয়ে আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ সময় আহত হয়েছেন প্রায় ২০ জন।

সোমবার (২১ ফেব্রুয়ারি) সকাল ৯টা থেকে বেলা ১১টা পর্যন্ত উপজেলা পরিষদের সড়কের ডাকবাংলোর সামনে, প্রধান সড়ক ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় এ সংঘর্ষ ঘটে। এ সময় আহতদের মধ্যে প্রায় ১৩ নেতাকর্মী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।

স্থানীয়রা জানান, দুই পক্ষের সংঘর্ষে শহরে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে এ ঘটনায় শহরে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

রায়পুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মো. ফয়সাল বলেন, আজ সোমবার সকাল ৯টার দিকে আমরা শহীদ মিনারে ফুল দিয়ে মিছিল নিয়ে ফেরার পথে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা একত্রিত হয়ে পেছন দিক থেকে আমাদের ওপর হামলা চালায়। এতে আমাদের প্রায় ১৫ জন কর্মী আহত হয়েছে। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে গেলে পুনরায় তাদের ওপর হামলা করা হয়েছে।

এদিকে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন খোকন পাল্টা অভিযোগ করে বলেন, বিএনপির নেতাকর্মীরা আমাদের লোকজনের ওপর অতর্কিত হামলা চালিয়েছে। এ সময় আমাদের কয়েকজন নেতা-কর্মী আহত হয়েছেন।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বলেন, মিছিল ও শহীদ মিনারে ফুল দেওয়াকে কেন্দ্র করে আওয়ামী লীগ-বিএনপির মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ মাঠে রয়েছে।

আপনার মন্তব্য লিখুন