ঢাকাশনিবার , ৮ এপ্রিল ২০২৩
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

২ শতক জমির জন্য ভাইয়ের হাতে ভাই খুন!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
এপ্রিল ৮, ২০২৩ ৭:৩৯ অপরাহ্ণ
Link Copied!

কাওছার মাহমুূদ, লালমনিরহাট।। লালমনিরহাটের হাতীবান্ধায় ২ শতক জমির দ্বন্দ্বে বড় ভাইয়ের লাঠির আঘাতে আপন ছোট ভাই জাকিরুল ইসলাম মিস্টার (৩৬) মৃত্যু হয়েছে।

শনিবার (৮ এপ্রিল) সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে শুক্রবার সকালে ওই উপজেলার ডাউয়াবাড়ি ইউনিয়নের প্রান্নাথ পাটিকাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই এলাকার কেরামত আলীর বড় ছেলে জহুরুল হকের সাথে তার ছোট ছেলে জাকিরুল ইসলাম মিস্টারের ২ শতক জমি নিয়ে বেশ কিছুদিন ধরে বিরোধ চলে আসছে। শুক্রবার সকালে ওই জমির ওপর থাকা একটি আম গাছকে কেন্দ্র করে দুই ভাইয়ের মধ্যে মারামারি শুরু হয়। এ সময় বড়ভাই জহুরুল হক ও তার ছেলে মুকুল রব্বানীর লাঠির আঘাতে জাকিরুল ইসলাম মিস্টার গুরুতর আহত হয়।

স্থানীয় লোকজন জাকিরুল ইসলাম মিস্টারকে উদ্ধার করে প্রথমে হাতীবান্ধা হাসপাতাল ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তার মৃত্যু হয়। দুই ভাইয়ের মারামারি থামাতে গিয়ে পিতা কেরামত আলীও আহত হয়েছেন।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শাহা আলম জানান, এ ঘটনায় একটি মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আপনার মন্তব্য লিখুন