ঢাকাশুক্রবার , ১০ ডিসেম্বর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

৫ম ধাপে ডোমারে ইউপি নির্বাচনঃ ৫৪১ জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ১০, ২০২১ ৫:৪২ অপরাহ্ণ
Link Copied!

পঞ্চানন রায়, বিশেষ প্রতিনিধিঃ আগামী ৫ জানুয়ারি ৫ম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে নীলফামারীর ডোমার উপজেলার ১০টি ইউনিয়নে চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী সদস্য পদে ৫৪১ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছে। বৃহস্পতিবার(৯ ডিসেম্বর) বিকাল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র জমাদানের শেষ সময়ে স্ব-স্ব রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেন।

ইউপি নিবার্চনে রিটার্নিং কর্মকতা’র দায়িত্ব প্রাপ্তরা হলেন, ডোমার সদর ইউপি ও সোনারায় ইউপি উপজেলা নিবার্চন কর্মকতা, ভোগডাবুড়ী ও কেতকীবাড়ী ইউপি উপজেলা কৃষি কর্মকতা, বোড়াগাড়ী ও জোড়াবাড়ী ইউপি উপজেলা প্রাণি সম্পদ কর্মকতা, হরিণচড়া ও পাঙ্গা মটুকপুর ইউপি উপজেলা শিক্ষা অফিসার এবং বামুনিয়া ও গোমনাতি ইউপিতে উপজেলা পল্লী উন্নয়ন কর্মকতা।

উপজেলা নির্বাচন কর্মকর্তা আ: রহিম জানান, উপজেলার ১০টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫৭জন, সংরক্ষিত নারী সদস্য পদে ১৩১জন ও সাধারণ সদস্য পদে ৩৫৩ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছে।

চেয়ারম্যান প্রার্থীরা হলেন, ভোগডাবুড়ী ইউনিয়নে মো. রুবায়েত হোসেন ডন, মো. আবু তাহের,  মো. মতিয়ার রহমান,  মো. রেয়াজুল ইসলাম, মো. নিয়াজ মোর্শেদ, সাজ্জাদ হোসেন চৌধুরী, হাফিজুর রহমান ও মুরাদ আলী প্রামানিকসহ আটজন। এ ইউনিয়নে সংরক্ষিত নারী সদস্য পদে ১৬ ও সাধারণ সদস্য পদে ৪০ জন মনোনয়ন পত্র জমা দিয়েছে।

কেতকীবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীরা হলেন মো. রশিদুল ইসলাম, রবিউল ইসলাম স্বাধীন, মো. মাহবুল আলম প্রামানিক, রাকিব হাসান প্রধান, আশিকুর রহমান, আবু কামিম, মো. জহুরুল হক প্রামানিক দিপুসহ সাতজন। এ ইউনিয়নে সংরক্ষিত নারী সদস্য পদে ১২ ও সাধারণ সদস্য পদে ২৬ জন মনোনয়নপত্র জমা দিয়েছে।

গোমনাতি ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রার্থীরা হলেন, জয়নাল আবেদীন, মো. রবিউল আলম, আব্দুর রহমান, আহমেদ ফয়সাল শুভ, আফজাল হোসেন চৌধুরী, মো. তহিদুর রহমান, আব্দুল হামিদসহ সাতজন। এ ইউনিয়নে সংরক্ষিত নারী সদস্য পদে ১২ জন ও সাধারণ সদস্য পদে ৩৪ জন মনোনয়ন পত্র জমা দিয়েছে।

জোড়াবাড়ী ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রার্থীরা হলেন, মো. এহতেশামুল হক, মো. মনোয়ার হোসেন, সাখোয়াত হাবিব, মো. মোসলেম উদ্দিন শাহ, রজব আলী ও ফিরোজ পারভেজসহ ছয়জন । এ ইউনিয়নে সংরক্ষিত নারী সদস্য পদে ১৫ জন ও সাধারণ সদস্য পদে ৩৭ জন মনোনয়ন পত্র জমা দিয়েছে।

বামুনিয়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীরা হলেন, মনোরঞ্জন রায়, মোমিনুর রহমান, মো. ওয়াহেদুজ্জামান বুলেটসহ তিনজন । এ ইউনিয়নে সংরক্ষিত নারী সদস্য পদে ৯ জন ও সাধারণ সদস্য পদে ২৯ জন মনোনয়ন পত্র জমা দিয়েছে।

পাঙ্গা মটুকপুর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীরা হলেন, আব্দুল হাকিম ভুট্টো, এমদাদুল ইসলাম, আব্দুর রাজ্জাক ও মো. নুরুজ্জামানসহ চারজন । এ ইউনিয়নে সংরক্ষিত নারী সদস্য পদে ১৪ জন ও সাধারণ সদস্য পদে ৪২ জন মনোনয়ন পত্র জমা দিয়েছে।

বোড়াগাড়ী ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীরা হলেন, মোছা. জেবুন্নেছা আখতার, দীলিপ কুমার রায়, মতিরাম রায় ও আমিনুল ইসলাম রিমুনসহ চারজন । এ ইউনিয়নে সংরক্ষিত নারী সদস্য পদে ১৪ জন ও সাধারণ সদস্য পদে ৩৯ জন মনোনয়ন পত্র জমা দিয়েছে।

ডোমার সদর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীরা হলেন, মো. ফারুক হোসেন, মোসাব্বের হোসেন মানু, খন্দকার মোহাম্মদ আহমাদুল হক, আব্দুল মালেক, মাসুম আহমেদ ও হাফিজুল ইসলামসহ ছয়জন । এ ইউনিয়নে সংরক্ষি নারী সদস্য পদে ১৮ ও সাধারণ সদস্য পদে ৩৮ জন মনোনয়ন পত্র জমা দিয়েছে।

সোনারায় ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীরা হলেন, সার্জেন্ট মো. তহিদুল ইসলাম অবঃ, হযরত আলী, মো. আনোয়ার হোসেন, গোলাম ফিরোজ, বিমল কুমার রায়, জাহাঙ্গীর আলম, আবুল কালাম আজাদ ও ফজলুল করিম সরকারসহ আটজন । এ ইউনিয়নে সংরক্ষিত নারী সদস্য পদে ১০ ও সাধারণ সদস্য পদে ৩৪ জন মনোনয়ন পত্র জমা দিয়েছে।

হরিণচড়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীরা হলেন, আজিজুল ইসলাম, রাসেল রানা, তৈয়বুর রহমান ও আশিকুর রহমানসহ চারজন । এ ইউনিয়নে সরক্ষিত নারী সদস্য পদে ১১ ও সাধারণ সদস্য পদে ৩০ জন মনোনয়ন পত্র জমা দিয়েছে।

আপনার মন্তব্য লিখুন