ঢাকাশনিবার , ৩ সেপ্টেম্বর ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

আবারও হট লুকে ভক্তদের চোখের ঘুম কেরে নিলেন শ্রাবন্তী

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
সেপ্টেম্বর ৩, ২০২২ ৮:৩৭ অপরাহ্ণ
Link Copied!

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। ব্যক্তিগত বিভিন্ন ইস্যুতে নিয়মিত আলোচনায় থাকেন তিনি। কখনো অভিনেত্রীর ভাঙা বিয়ে, নতুন প্রেমের চর্চা, ব্যর্থ রাজনৈতিক ক্যারিয়ার, মাস কয়েকের মধ্যে বিজেপিতে মোহভঙ্গ, ফের তৃণমূল ঘনিষ্ঠ হওয়া- এই নিয়ে লাগাতার আলোচনা-সমালোচনা চলতেই থাকে।তবে এবার খোলামেলা রূপে ফটোশুট করে ভক্তদের হৃদয়ে ঝড় তুললেন নায়িকা।


সম্প্রতি ভারতীয় একটি গণমাধ্যমের ফটোশুটে অংশ নিয়েছেন শ্রাবন্তী। সেই শুটের ছবি আজ শুক্রবার (২২ জুলাই) এসেছে প্রকাশ্যে। ছবিতে দেখা যাচ্ছে, সাদা বিছানায় উপুড় হয়ে শুয়ে আছেন শ্রাবন্তী।

তার পরনে গাঢ় ফিরোজা রঙের একটি গাউন। তবে গাউনের উর্ধসীমানা পেরিয়ে দৃশ্যমান তার বক্ষ বিভাজিকা। এমন আবেদনময়ী রূপে শ্রাবন্তীকে দেখে মুগ্ধ ভক্তরা। অভিনেত্রীর প্রতি ভালোবাসা প্রকাশ করতে ভুল করছেন না তারা। অবশ্য সমালোচনার তীরও ছুটে আসছে। তাকে ‘বুড়ি’ বলেও কটাক্ষ করেছেন এক নেটিজেন।


কিন্তু এসব কোনো বিতর্ক নিয়েই মাথা ঘামাতে রাজি নন শ্রাবন্তী। তিনি মাঝে মাঝেই ভক্তদের এমন চমক দিয়ে থকেন। সম্প্রতি মালদ্বীপ ভ্রমণ করে এসেছেন শ্রাবন্তী। শোনা যায়, এই অবকাশ যাপনে তার সঙ্গী ছিলেন প্রেমিক অভিরূপ নাগ চৌধুরী। নীল সমুদ্র আর বিলাসবহুল রিসোর্টে প্রেমিকের সঙ্গে একান্ত সময় কাটিয়ে এসেছেন অভিনেত্রী।

প্রসঙ্গত, শ্রাবন্তীকে সর্বশেষ দেখা গেছে ‘বিক্ষোভ’ নামের একটি সিনেমায়। যেটা মুক্তি পেয়েছে বাংলাদেশে। এই সিনেমায় তার সঙ্গে আছেন শান্ত খান, রজতাভ দত্ত, অমিত হাসান, শিবা শানু প্রমুখ। এছাড়া কলকাতায়ও কিছুদিন আগে তার একটি সিনেমা মুক্তি পায়। সেটার নাম ‘ভয় পেও না’।

আপনার মন্তব্য লিখুন