ঢাকাবৃহস্পতিবার , ১৫ সেপ্টেম্বর ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

আলিয়ার সাধ অনুষ্ঠানে পুরুষদের ‘নো এন্ট্রি’

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
সেপ্টেম্বর ১৫, ২০২২ ৪:২০ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক | খুব শিগগিরই আলিয়া-রণবীরের পরিবারে আসছে নতুন অতিথি। এর সঙ্গে যোগ হয়েছে ব্রহ্মাস্ত্রের সাফল্য। সব মিলিয়ে কাপুর আর ভাট পরিবারে খুশির জোয়ার।

এদিকে আপাতত ছুটির মেজাজে রয়েছেন হবু মা। আর এর মধ্যে আলিয়াকে সাধ খাওয়ানোর পরিকল্পনা করে ফেলেছেন মা সোনি রাজদান এবং শাশুড়ি মা নীতু কাপুর। এ মাসের শেষের দিকে হতে পারে এ আয়োজন।
Add 99998
খবর রয়েছে গর্ভাবস্থার তৃতীয় ত্রৈমাসিকের শেষ দিকে রয়েছেন আলিয়া। কেবল কাছের মানুষদের নিয়েই হবে ওই আয়োজন। এর সঙ্গে থাকছে আরও একটি শর্ত। অনুষ্ঠানে পুরুষদের ‘নো এন্ট্রি।’ অর্থাৎ এতে থাকতে পারবেন কেবল নারীরাই।

অতিথির তালিকায় এখনও পাওয়া গেছে আলিয়ার বোন শাহিন ভাট, তিন ননদ, কারিনা কাপুর খান, করিশমা কাপুর ও ঋদ্ধিমা কাপুর। এ ছাড়াও কাপুর বাড়ির অন্যান্য নারীরা তো থাকছেনই। আত্মীয়দের মধ্যে থাকছেন নভ্যা নন্দা, শ্বেতা বচ্চন নন্দা, আরতি শেঠি, আলিয়ার দুই কাছের বন্ধু আকাঙ্খা এবং আনুশকা রঞ্জন। তবে এখনও এ অনুষ্ঠান নিয়ে কাপুর বা ভাট পরিবারের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি।

গত ১৪ এপ্রিল বিয়ে করেন রণবীর-আলিয়া। বিয়ের ঠিক দু’মাস পরেই মা হওয়ার সুখবর শোনান আলিয়া। রণবীরের সঙ্গে ছবি পোস্ট করে আলিয়া লেখেন, আমাদের সন্তান শিগগিরই আসছে।
Add hayoya

আপনার মন্তব্য লিখুন