ঢাকামঙ্গলবার , ১২ জুলাই ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

ঈদ শেষে ক্লাবগুলোর শেষ অঙ্কের ব্যস্ততা

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জুলাই ১২, ২০২২ ৯:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

জ্যেষ্ঠ প্রতিবেদক | ঘরোয়া ফুটবলে সর্বোচ্চ প্রতিযোগিতা বাংলাদেশ প্রিমিয়ার লিগ শেষ পর্যায়ে। ১৯ তম রাউন্ডের দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। ঈদুল আজহার জন্য পাঁচ দিন বিরতি চলছে। ১৪ জুলাই চার ভেন্যুতে অনুষ্ঠিত হবে এই রাউন্ডের বাকি ৪ ম্যাচ।

ঈদুল আজহায় কিছু ক্লাব ছুটি দিয়েছিল আবার কিছু ক্লাব ক্যাম্প চালিয়েছিল। আজ মঙ্গলবার থেকে প্রিমিয়ার লিগের সব ক্লাবেরই অনুশীলন পুনরায় শুরু হচ্ছে। ঈদের সময় ছুটি না দেয়া ক্লাবগুলো গতকালও অনুশীলন চালিয়েছে।

পুরান ঢাকার ক্লাব রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি রেলিগেশন ফাইটে রয়েছে। এই কঠিন সময়ে রহমতগঞ্জের অনুশীলন সংকটও দেখা দিয়েছে। রহমতগঞ্জের মাঠে ঐতিহাসিক কোরবানির হাট বসে। এই হাটের ফলে সেই মাঠে ফুটবলারদের অনুশীলন করা সম্ভব হয় না। রহমতগঞ্জ ফুটবল ফেডারেশনের টার্ফে ও ঢাকা আবাহনীর মাঠে অনুশীলন করে। হাট ভাঙলেও অনুশীলন উপযোগী হতে বেশ সময় সাপেক্ষ।

প্রিমিয়ার লিগে শিরোপা নির্ধারণ প্রায় নিশ্চিত হয়েছে। বসুন্ধরা কিংস চ্যাম্পিয়নশীপ এখন সময়ের অপেক্ষা হলেও রেলিগেশন জোনে জমজমাট লড়াই। রহমতগঞ্জ, উত্তর বারিধারা, মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র ও স্বাধীনতা ক্রীড়া সংঘ এই চার ক্লাবের মধ্যে চলছে অবনমন এড়ানোর লড়াই। লিগের বাইলজ অনুযায়ী প্রিমিয়ার লিগ থেকে ২ দল অবনমিত হবে৷

মোহামেডান, চট্টগ্রাম আবাহনী, পুলিশ, সাইফ স্পোর্টিং শিরোপা লড়াইয়ে নেই আবার অবনমনের শঙ্কাও নেই। লিগের বাকি ম্যাচগুলো তাদের জন্য পয়েন্ট টেবিলে অবস্থা উন্নতি করার৷ ১ আগস্ট বাংলাদেশ প্রিমিয়ার লিগ সমাপ্ত হবে।

আপনার মন্তব্য লিখুন