ঢাকারবিবার , ২১ নভেম্বর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

ঈশ্বরদীতে আ’লীগ নেতা মিঠুকে গণ সংবর্ধনা

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
নভেম্বর ২১, ২০২১ ৮:৫৩ অপরাহ্ণ
Link Copied!

মোঃ ইয়াছিন আলী শেখ,পাবনাঃ মুলাডুলি ইউনিয়ন আওয়ামীলীগ এর উদ্যোগে গণ সংবর্ধনা ও শুভেচ্ছা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

করোনা মহামারিতে জনসচেতনতা ও সমাজসেবায় বিশেষ আবদানের জন্য স্বীকৃতিস্বরূপ মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড-২০২১ পাওয়ায় পাবনার ঈশ্বরদী উপজেলার মুলাডুলি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ কামাল হোসেন মিঠুকে গণ সংবর্ধনা দেওয়া হয়েছে।

রবিবার (২১ নভেম্বর) বিকাল ৪ টার দিকে মুলাডুলি ইউনিয়ন আওয়ামীলীগগের উদ্যোগে দলীয় কার্যালয় গণ সংবর্ধনা উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উক্ত অনুষ্ঠানে ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগের কার্যকরী সদস্য হাবিবুর রহমান হাবিব সভাপতিত্বে এ সময় মুলাডুলি ইউনিয়ন আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক আশরাফুল আলম বাদল, সাংগঠনিক সম্পাদক সাহেব আলী, শিক্ষা বিষয়ক সম্পাদক তায়েজ উদ্দীন ব্যাপারী, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক উৎপল কুমার, মুলাডুলি ইউনিয়ন কৃষকলীগের সভাপতি আমিনুল ইসলাম আমিন,
সাধারন সম্পাদক আবু বক্কার মালিথা, ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চু, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম জামাল, যুবলীগ নেতা আমিনুল ইসলাম বাবু, উপজেলা সেচ্ছাসেবকলীগ নেতা তুষার আব্দুল্লাহ প্রমূখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে নেতাকর্মীরা তাদের বক্তব্যে বলেন, মোঃ কামাল হোসেন মিঠু ছিলেন একজন সাদা মনের মানুষ গুণীজন রাজনীতিবিদ ও সমাজ সেবক পরিশ্রমই তিনি দীর্ঘদিন ও বিভিন্ন স্বেচ্ছাসেবী সামাজিক বিভিন্ন সংগঠনে সুনামের সাথে কাজ করে আসছে। সমাজ ও মানব সেবায় বিশেষ অবদান রাখার জন্য” মাদার তেরেসা গোল্ডেন অ্যাওয়ার্ড ২০২১ পদক পেয়েছেন।

আপনার মন্তব্য লিখুন