ঢাকাশুক্রবার , ২২ জুলাই ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

উইন্ডিজ সফরের আগে বড় দুঃসংবাদ পেল ভারত

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জুলাই ২২, ২০২২ ৪:৪৫ অপরাহ্ণ
Link Copied!

স্পোর্টস ডেস্ক | ওয়েস্ট ইন্ডিজ সফরের ঠিক আগে বড় এক দুঃসংবাদ পেল ভারতীয় ক্রিকেট দল। করোনায় আক্রান্ত হয়েছেন দলটির ওপেনার লোকেশ রাহুল। এর ফলে তার উইন্ডিজ সফর নিয়ে সৃষ্টি হয়েছে শঙ্কা।

গতকাল মুম্বাইয়ে ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআইয়ের কাউন্সিল সভা ছিল, সেখানেই বোর্ড প্রধান সৌরভ গাঙ্গুলিকে এই খবর জানানো হয়। এখানেই শেষ নয়, কমনওয়েলথ গেমসে অংশ নিতে যাওয়া ভারতীয় নারী ক্রিকেট দলের বেশ কিছু ক্রিকেটারও আক্রান্ত হয়েছেন করোনায়। যদিও তাদের নাম জানা যায়নি এখনো।

সবশেষ করোনায় আক্রান্ত রাহুলের বাজে সময় চলছে বেশ কিছু দিন ধরেই। জুনে হয়ে যাওয়া দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজে ভারতের অধিনায়কত্ব করার কথা ছিল তার। তবে কুঁচকির চোট ছিটকে দেয় তাকে। শেষ কয়েক বছর ধরেই তিনি তলপেটের চোট, কুঁচকি আর হ্যামস্ট্রিংয়ের চোটে ভুগছেন বেশ। সবশেষ চোটের পর জার্মানিতে তিনি স্পোর্টস হার্নিয়ার অস্ত্রোপচার করান।

সেই চোট কাটিয়ে তিনি ফেরার লড়াইয়েও ছিলেন। বেঙ্গালুরুতে ন্যাশনাল ক্রিকেট অ্যাসোসিয়েশনে পুনর্বাসনও চলছিল তার। উইন্ডিজ সফর দিয়ে ফেরার কথা ছিল, তবে করোনায় সেটা পড়ে গেছে শঙ্কায়।

টি-টোয়েন্টির ভারতীয় স্কোয়াড-
রোহিত শর্মা (অধিনায়ক), ঈশান কিষাণ, সূর্যকুমার যাদব, দীপক হুদা, শ্রেয়াশ আইয়ার, দীনেশ কার্তিক, ঋষভ পান্ত, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, অক্ষর পাটেল, রবিচন্দ্রন অশ্বিন, রবি বিষ্ণই, ভুবনেশ্বর কুমার, আবেশ খান, হার্শাল পাটেল, আর্শদ্বীপ সিং, লোকেশ রাহুল*, কুলদ্বীপ যাদব*।
*রাহুল আর কুলদ্বীপের অন্তর্ভুক্তি ফিটনেস পাস সাপেক্ষে।

আপনার মন্তব্য লিখুন