ঢাকাশনিবার , ১৭ সেপ্টেম্বর ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

কোহলির সঙ্গে খুব খেলার ইচ্ছে সানি লিওনের

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
সেপ্টেম্বর ১৭, ২০২২ ৯:৫৭ অপরাহ্ণ
Link Copied!

পুরুষদের পাশাপাশি নারীদের ক্রিকেট খেলাও বেশ জনপ্রিয় বিশ্বজুড়ে। নারীদের জন্যও অনুষ্ঠিত হয় বিশ্বকাপের আসর। কিন্তু নারীরা পুরুষের স’’ঙ্গে এক হয়ে খেলেছেন এমনটা দেখা যায়নি কখনো। তাহলে বলিউড অ’ভিনেত্রী সা’নি লি’ওন কিসের ই’’ঙ্গিত দিলেন।

তিনি বিরাট কোহলিদের স’ঙ্গে খেলতে নামা’র ইচ্ছে প্রকাশ করেছেন বলে খবর ছেপে’ছে ডিজিটাল আনন্দবাজার। ব্যাগ গু’’ছিয়ে নেয়ারও ই’’ঙ্গিত দেন তিনি। সামনেই ভারতের মাটিতে ইংল্যান্ড সিরিজ। সেখানেই কোনো রহ’স্য নিয়ে হাজির হবেন নাকি সানি।

সম্প্রতি তার একটি পোস্ট ঘিরে এ আলোচনা। ‘প্রা’ক্ত’ন প”’র্নো’স্টা’র ও বর্তমান বলিউড অ’ভিনেত্রী সানির সেই পোস্টের ক্যাপশনে লেখা, ‘ইংল্যান্ডের মুখোমুখি হওয়ার জন্য ব্যাগ গোছাই নাকি তা হলে?’ নিচে হ্যাশট্যাগে লেখা, ‘ইন্ডিয়ান ক্রিকেট টিম’। পোস্ট করা ভিডিওটি দেখতেই বোঝা গেল মশকরা করলেন সানি লিওন।

ভি’ডি’ও’তে দেখা গেল ব্যাট হাতে দাঁ’ড়িয়ে আছেন অ’ভিনেত্রী। পেছনে তার ছোট ছেলে উইকেট নিয়ে না’ড়াচা’ড়া করতে ব্যস্ত। সামনে থেকে ছুটে এল বল। প্রবল দাপটে একেবারে ছ’ক্কা হাঁ’কিয়ে দিলেন সানি।

ক্যামেরা ঘুরতেই দেখা গেল বল বেশ খা’নিকটা দূরে গিয়ে পড়েছে। খো’দ ‘বোলার’ বল পাকড়াও করতে ছুটলেন সেদিকে। নিজেকে ক্রিকেটার হিসেবে বেশ ভালোই যোগ্য মনে করেন তিনি। তাই মজা করে এই ক্যাপশন।

আপনার মন্তব্য লিখুন