ঢাকাবুধবার , ২১ ডিসেম্বর ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

গাইবান্ধায় জমি সংক্রান্ত বিরোধের জেরে মারধর, থানায় এজাহার

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ২১, ২০২২ ১০:৫৮ অপরাহ্ণ
Link Copied!

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধায় জমি সংক্রান্ত বিরোধের জেরে আনিছুর রহমান আনিছ (৪৫) নামের এক ব্যক্তিকে মারধর করা হয়েছে। মারধরে গুরত্বর আহত আনিছুর বর্তমানে গাইবান্ধা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এঘটনায় বুধবার (২১ ডিসেম্বর) বিকেলে গাইবান্ধা সদর থানায় একটি এজাহার দায়ের করেছেন আহত আনিছুর রহমানের স্ত্রী ইয়াসমিন বেগম। এর আগে একইদিন বেলা ১১ টার দিকে সদর উপজেলার গিদারি ইউনিয়নের উত্তর গিদারী গাছেরভিটা এলাকায় এই ঘটনা ঘটে। আহত আনিছুর রহমান ওই এলাকার মৃত জহুরুলের ছেলে। তিনি পেশায় একজন চা বিক্রেতা।

এজাহার সূত্রে জানা যায়, উত্তর গিদারী গাছেরভিটা এলাকার আনিছুর রহমানের সাথে আসামিদের দীর্ঘদিন থেকে জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলে আসতেছিল। বিষয়াদী নিয়ে আসামিরা বিভিন্ন সময়ে আনিছুর রহমানকে মারডাং, হত্যাসহ বিভিন্ন ধরনের হুমকি-ধামকি দিয়ে আসতেছিল। এমতাবস্থায় বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে ইয়াসমিনের স্বামী আনিছুর রহমান ও তাদের ছেলে ইয়াছিন আলীসহ অন্যান্যরা তার বোনের বাড়ি থেকে দাওয়াত খেয়ে বাড়ি ফিরছিল।
পথে তারা উত্তর গিদারী (রেজিয়া মার্কেট) মোড়ে আসলে ওই এলাকার মৃত আজগর আলীর ছেলে হিরা মিয়া (৪৫), আজাদ মাস্টার (৪০), বিপ্লব মিয়া (৩৭), আবু বকরের ছেলে মিথুন মিয়া (৩০), হিরু মিয়ার ছেলে বাবু মিয়া (১৯) আনিছুরের পথ রোধ করে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এতে আনিছুর রহমান গালিগালাজ করতে নিষেধ করলে আজাদ মাস্টারের হুকুমে আসামিরা উত্তেজিত হয়ে আজাদ মাস্টারসহ লোহার রড, বাঁশের লাঠি দিয়ে আনিছুরকে মারধর করতে থাকে। এসময় তারা আনিছুরের গলা টিপে ধরে শ্বাসরোধ করে তাকে হত্যার চেষ্টাও করা হয়। আনিছুর মাটিতে লুটিয়ে পড়লে আসামিরা তার পকেট থেকে সত্তুর হাজার টাকা বের করে নেয়। এসময় আনিছুরকে বাঁচাতে স্ত্রী ইয়াসমিন বেগম ও তার ছেলে ইয়াছিন আলী আগাতে গেলে তাদেরকেও মারধর জখম করা হয়। এছাড়া ইয়াসমিন বেগমেরর ছত্রিশ হাজার টাকা মূল্যের আট আনা স্বর্ণের চেন ছিনিয়ে নেয় এবং শ্লীলতাহানী করে। পরে গুরত্বর আহত আনিছুরকে গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। আনিছুর রহমান বর্তমানে গাইবান্ধা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান জানান, উত্তর গিদারীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে মারধরের ঘটনায় এজাহার করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ঘটনার সত্যতা মিললে মামলা করা হবে।

আপনার মন্তব্য লিখুন