ঢাকামঙ্গলবার , ২৩ মে ২০২৩
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

গাইবান্ধায় বিএনপির ৬ নেতা-কর্মী গ্রেপ্তার!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
মে ২৩, ২০২৩ ৮:৪০ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধায় ডিজিটাল নিরাপত্তা আইনে দায়েরকৃত মামলায় বিএনপির ৬ নেতা-কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।
Add 99999
মঙ্গলবার (২৩ মে) গাইবান্ধা সদর থানার উপপরিদর্শক (এসআই) মো. গোলাম আজম বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখসহ আরও অজ্ঞাত ২০০/২৫০ জনকে আসামি করে সদর থানায় মামলাটি করেন। এর আগে সোমবার ভোর রাতে তাদের বাসা থেকে গ্রেফতার করা হয়।

তারা হলেন- গাইবান্ধা পৌরসভার পলাশপাড়া এলাকার মৃত চান মিয়ার ছেলে জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক মো. তারেকুজ্জামান তারেক (৩৩), ফকিরপাড়া এলাকার মো. নয়া মিয়ার ছেলে সদর থানা ছাত্রদলের আহ্বায়ক মো. ইমাম হাসান আলাল (৩০) ও জেলা ছাত্রদলের সহ-সভাপতি ইমাম হোসেন দুলাল (৩৩), একই পাড়ার রফিকুল ইসলামের ছেলে জেলা ছাত্রদলের যুগ্ন সাধারন সম্পাদক মো. মিরাজুজ্জামান রবিন (৩০, ডিবি রোড শাপলাপাড়া গ্রামের মৃত খায়রুল এনামের ছেলে জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি শফিকুল ইসলাম লিপন (৪৫), পুরাতন বাজার এলাকার বাসিন্দা মো. হুনান হক্কানির ছেলে যুবনেতা মো. কেনান হক্কানি (২৮)।

মামলায় সূত্রে জানা যায়, ডিজিটাল প্লাটফর্মে পোস্টকৃত ভিডিওতে উল্লেখিত বক্তব্যের মাধ্যমে জাতির পিতার বিরুদ্ধে প্রপাগাণ্ডা, রাষ্ট্রের ভাবমূর্তি, সুনামক্ষুন্নসহ অপপ্রচার, ধর্মীয় মূল্যবোধ ও অনুভূতিতে আঘাত, আইন- শৃঙ্খলার অবনতি ঘটানোর চেষ্টা এবং সহায়তার অপরাধে মামলাটি দায়ের করা হয়।
Add 99998
বিষয়টি আজ সন্ধ্যায় নিশ্চিত করেন গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদুর রহমান। তিনি বলেন গ্রেফতারকৃত আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য লিখুন