ঢাকাশুক্রবার , ২৮ এপ্রিল ২০২৩
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

ঘুষ দিয়েও চাকরি না পাওয়ায় প্রতারকের মাকে অপহরণ

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
এপ্রিল ২৮, ২০২৩ ৯:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

আন্তর্জাতিক ডেস্ক: ভারতের পশ্চিমবঙ্গে ডিভিসিতে চাকরি দেওয়ার নামে কিছু ব্যক্তির কাছ থেকে টাকা নিয়েছিলেন বাপন মজুমদার। দীর্ঘদিন পার হলেও চাকরি না হওয়ায় বারবার বাপনকে চাপ দিচ্ছিলেন চাকরিপ্রার্থীরা। এরপরও চাকরি না হওয়ায় বাপনের মাকে অপহরণ করেন তারা।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) পশ্চিমবঙ্গের দুর্গাপুরে এ ঘটনা ঘটে। এরই মধ্যে ভুক্তভোগী নারীকে উদ্ধার করেছে পুলিশ। পাশাপাশি আটক করা হয় চাকরিপ্রার্থী অপহরণকারীদের।

ভারতীয় গণমাধ্যম জানায়, বৃহস্পতিবার দুপুরে অনেকটা সিনেমার মতো অপহরণ করা হয় লক্ষ্মী মজুমদারকে। দুর্গাপুরের পলাশডিহায় একটি বাড়ির সামনে দুটি গাড়ি এসে থামে। গাড়িতে ছিলেন কয়েকজন নারী ও পুরুষ। এরপর লক্ষ্মীদেবীকে তারা গাড়িতে তুলে নিয়ে দ্রুত এলাকা ছাড়েন।

ঘটনার আকস্মিকতায় হতভম্ব হয়ে যান স্থানীয়রা। এরপর পুলিশে খবর দেন তারা। পুলিশ এসে জানতে পারে, লক্ষ্মীদেবীর ছেলে বাপন মজুমদার মুর্শিদাবাদের কিছু ব্যক্তির কাছ থেকে ডিভিসিতে চাকরি দেওয়ার নাম করে টাকা নিয়েছিলেন। চাকরি না হওয়ায় ওই ব্যক্তিরা বারবার বাপনকে চাপ দিচ্ছিলেন। এদিন বাপনের খোঁজেই এসেছিলেন তারা। বাপনকে না পেয়ে তার মাকেই তুলে নিয়ে যান চাকরিপ্রার্থীরা।

লক্ষ্মীদেবীর খোঁজে পাশের সব জেলায় খবর পাঠায় দুর্গাপুর পুলিশ। অবশেষে সন্ধ্যায় মুর্শিদাবাদে জব্দ করা হয় অপহরণকারীদের গাড়ি। সেখান থেকেই লক্ষ্মী দেবীকে পাওয়া যায়। আটক করা হয় অপহরণকারীদেরও।
Add hayoya
আসানসোল দুর্গাপুর পুলিশের ডিসিপি (পূর্ব) কুমার গৌতম গণমাধ্যমকে জানান, ভুক্তভোগী নারীসহ অপহরণকারীদের দুর্গাপুরে আনা হচ্ছে। তবে কতজনকে আটক করা হয়েছে, সেটা দুর্গাপুর পৌঁছনোর পরই জানা যাবে।

আপনার মন্তব্য লিখুন