ঢাকাশুক্রবার , ২৩ সেপ্টেম্বর ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

চট্টগ্রামের প্রেমিকার সাথে দেখা করতে গিয়ে ইমাম খুন

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
সেপ্টেম্বর ২৩, ২০২২ ১০:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক নিউজঃ চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় রায়পুর ইউনিয়নের গহিরা এলাকায় মধ্যরাতে প্রেমিককে ডেকে এনে পরিকল্পিত হত্যার অভিযোগ ওঠেছে কথিত প্রেমিকা ও তার পরিবারের বিরুদ্ধে।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) গহিরা এলাকায় প্রেমিকার সাথে দেখা করতে গিয়ে খুন হন ইলিয়াস (৩১) নামে এক যুবক। যুবকের পরিবারের দাবি রাতে তাকে পরিকল্পিতভাবে ডেকে নিয়ে খুন করা হয়েছে।

জানা যায়, ২০২১সালে উপজেলার রায়পুর ইউনিয়নের গহিরা এলাকায় বার আউলিয়া জামে মসজিদে ইমামতি করতেন বাঁশখালী উপজেলার গন্ডামারা এলাকার মৃত আব্দুল আমিনের ছেলে হাফেজ মাওলানা মোঃ ইলিয়াছ রজবী। ইমামি করা অবস্থায় পাশ্ববর্তী রিপা নামের এক মহিলার সাথে পরকীয়ায় জড়ায়। যদিও নিহত ইলিয়াছের গ্রামের বাড়ীতে রয়েছে তার স্ত্রী। রয়েছে দেড় বছরের এক ছেলে সন্তান। তবে এবার ইলিয়াছকে খুন করে সমাপ্তি হয়েছে সেই পরকীয়ার।
Add kgggvvg
নিহতের ছোট ভাই মোঃ ইউছুফ বলেন, ভাইয়ের সম্পর্কের কথা আন্দাজ করে পূর্ব কর্মস্থল আনোয়ারার গহিরা এলাকা থেকে গত আট মাস আগে বাড়িতে নিয়ে আসি আমরা। পরবর্তীতে গতরাত দেড়টার দিকে ভাইয়ের নাম্বার থেকে মেসেজ আসে। “ভাইয়া ওরা আমাকে ডেকে এনে বিষ খাওয়ায় দিছে” পরবর্তীতে স্থানীয়রা আমার ভাইকে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করে। আমার ভাইকে তারা পরিকল্পিত ডেকে এনে হত্যা করেছে।

এবিষয়ে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর্জা মোহাম্মদ হাসান বলেন, ঘটনাস্থল পরিদর্শনে গিয়েছি। পরকীয়ায় অভিযুক্তসহ দুইজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। লাশ ময়না তদন্তের জন্য চমেকে পাঠানো হয়েছে। অভিযোগের পর আমরা আইনগত ব্যবস্থা নিব।

আপনার মন্তব্য লিখুন