ঢাকাশুক্রবার , ১২ আগস্ট ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

জাতীয় পার্টির প্রধান কার্যালয় সুন্দরগঞ্জে!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
আগস্ট ১২, ২০২২ ৫:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

রাশেদুল ইসলাম রাশেদ,স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জে জাতীয় পার্টির উপজেলা কার্যালয়ের সাইনবোর্ডে প্রধান কার্যালয় লিখে এবং জাপার চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের ছবির আগে স্থানীয় সাংসদ ও জাপা’র উপজেলা সভাপতি ব্যারিস্টার শামিম হায়দার পাটোয়ারীর ছবি দিয়ে সমালোচনায় পড়েছে উপজেলা জাতীয় পার্টি।

সাইনবোর্ডে প্রধান কার্যালয় লেখা ও দলের চেয়ারম্যানের আগে সাংসদের ছবি দেয়া নিয়ে বিব্রত বোধ করছেন দলটির তৃণমূল পর্যায় থেকে শুরু করে উপজেলার শীর্ষ নেতারা । বিষয়টি নিয়ে দুঃখ প্রকাশ করেেছেন অনেকেই।

এদিকে, জাতীয় পার্টির প্রধান কার্যালয় লেখা সম্বলিত সাইনবোর্ড এবং পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের ছবির আগে সাংসদের ছবি দেখে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সমালোচনা করছেন অনেকেই। ফলশ্রুতিতে ফেসবুকে ট্রলের স্বীকার হচ্ছেন সুন্দরগঞ্জ উপজেলা জাতীয় পার্টি।

নাম প্রকাশ না করার শর্তে দলটির একাধিক ইউনিয়ন সভাপতি ও সাধারণ সম্পাদকসহ দলীয় কর্মীরা জানান, জাতীয় পার্টির রাজনীতিতে এক এবং অদ্বিতীয় জিএম কাদের। তাঁকে হেও করে ছবির পজিশন পরিবর্তন করাটা দলের জন্য অবমাননাকর বলে মনে করছেন তারা। দলীয় নেতা-কর্মীদের সাথে পরামর্শ করে সাইনবোর্ড টি তৈরি করলে এমন বিতর্ক জন্ম হত না বলে প্রতিদিনের বাংলাদেশকে জানান তারা। দলীয় ভাবমূর্তি বজায় রাখার জন্য সাইনবোর্ডটিকে দ্রুত অপসারণ করার দাবি করেন অনেক নেতাকর্মী।

সর্বানন্দ ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মশিউর সর্দার প্রতিদিনের বাংলাদেশকে জানান, সাংগঠনিক জ্ঞানের অভাবে এমন হতে পারে ; তবে যার নির্দেশেই এমন সাইনবোর্ড তৈরি হোক না কেন, এর দায়ভায় আঃ মান্নান মন্ডল এড়িয়ে যেতে পারে না বলে মন্তব্য করেন তিনি। তিনি আরো জানান, আদালতের অর্ডার না মানাকে আমরা যেমন অবমাননা হিসেবে জানি, ঠিক তেমনি ছবির পজিশন পরিবর্তন করাটাও অবমাননা সহ শাস্তিযোগ্য অপরাধ।

এ বিষয়ে সুন্দরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির দপ্তর সম্পাদক রাকিব মোহাম্মদ হাদিউল ইসলাম মুঠোফোনে প্রতিদিনের বাংলাদেশের প্রতিবেদকের নিকট বিব্রত বোধ করে পার্টির পক্ষ থেকে দুঃখ প্রকাশ করে বলেন, সাইনবোর্ডে প্রধান কার্যালয় লেখাটা আমাদের আমাদের ভুলের একটি অংশ। অজ্ঞতা কারণে ছবির পজিশন পরিবর্তন এবং প্রধান কার্যালয় লেখা হয়েছে এবং দ্রুত সাইনবোর্ডটির সংশোধনীর ব্যবস্থা নেবেন বলে জানান তিনি।

এ বিষয়ে জানতে চাইলে উপজেলা জাপা’র সাধারণ সম্পাদক আঃ মান্নান মন্ডল ঘটনাটিকে বেশি দূর না বাড়ানোর দাবি করে বলেন, বিষয়টি নিয়ে অনেক তর্ক-বিতর্ক আমাদের নিজের মধ্যে হচ্ছে, বিষয়টি নিয়ে আমরা ভাবতেছি। সাইনবোর্ডটি আমরা পরিবর্তন করবো।
রাশেদুল ইসলাম রাশেদ/আরইসআর

আপনার মন্তব্য লিখুন