ঢাকারবিবার , ৫ ফেব্রুয়ারি ২০২৩
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

তেঁতুলিয়ায় মোটরসাইকেল দূর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ফেব্রুয়ারি ৫, ২০২৩ ১০:০০ অপরাহ্ণ
Link Copied!

মনজু হোসেন,স্টাফ রিপোর্টারঃ তেঁতুলিয়ায় মোটরসাইকেল দূর্ঘটনায় আব্দুল্লাহ রুবেল (২০) নামের এক অনার্স পড়ুয়া শিক্ষার্থী নিহত হয়েছে। রবিবার বিকেলে জেলার ভজনপুর এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে। নিহত রুবেল বাংলাবান্ধা ইউনিয়নের হাজিপাড়া গ্রামের জহির আলীর ছেলে।

হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানায়, দুপুরে ভজনপুর ভিতরগড় রোডে মোটরসাইকেল চালাচ্ছিলেন রুবেল। হঠাৎ তার মোটরসাইকেলটি নিয়ন্ত্রণহীন হলে হাইড্রোলিক ব্রেক চাপলে বাইক থেকে পড়ে গুরুতর আহত হয়।

পরে জেলা আধুনিক সদর হাসপাতালে হাসপাতালে নেয়া হলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর রেফার্ড করা হয়। রংপুর মেডিকেলে বিকেল ৫টার দিকে সে মারা যায়। বিকেল পাঁচটার দিকে সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

রুবেল তার বড় ভাই শাহ আলম কিরণের কিরণ ট্রেডার্স’ এর ব্যবসা’ পড়ালেখার পাশাপাশি দেখাশোনা করতো। সে মকবুলার রহমান সরকারি কলেজের অনার্সের দ্বিতীয় বর্ষে শিক্ষার্থী ছিল বলে জানা গেছে। এ ঘটনায় পরিবারটিতে বইছে শোকের মাতম।

ভজনপুর হাইওয়ে থানার ওসি জাকির হোসেন মোল্লা মোটরসাইকেল দূর্ঘটনায় মৃত্যুর তথ্যটি নিশ্চিত করে জানান, দূর্ঘটনার পর তার বাইকের বক্স থেকে দুই লাখ টাকা পাওয়া যায়। সম্ভবত ব্যাংক থেকে টাকা তুলেছিলেন তিনি। মূলত মোটরসাইকেলটি চালানোর সময় নিয়ন্ত্রণ হারালে হাইড্রোলিক ব্রেক চাপলে এ দূর্ঘটনাটি ঘটে।

আপনার মন্তব্য লিখুন