ঢাকারবিবার , ২৫ সেপ্টেম্বর ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

নাটোরের বাড়াইগ্রামে মেয়ের সামনে স্ত্রীকে গলা কেটে হত্যা,স্বামী পলাতক

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
সেপ্টেম্বর ২৫, ২০২২ ১:৩০ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ নাটোরের বড়াইগ্রামে পরকীয়ার জেরে স্ত্রী বিউটি খাতুন(৪০)কে মেয়ের সামনে গলা কেটে হত্যা করেছে স্বামী আব্দুল বারেক সরকার(৪৮)।
শনিবার(২৪শে সেপ্টেম্বর-২০২২)দিবাগত রাত আড়াইটার দিকে বাড়াইগ্রাম উপজেলার গোপালপুর স্কুলপাড়ায় এই ঘটনা ঘটে। ঘাতক স্বামী আব্দুল বারেক ঐ এলাকার মৃত আব্দুল আজিজ সরকারের ছেলে।সে পেশায় একজন ভুটভুটি ভ্যান চালক।


অপরদিকে নিহত বিউটি একই এলাকার আলতাফ হোসেনের মেয়ে এবং তাদের সংসারে ২ মেয়ে ও ১ ছেলে রয়েছে।ঘটনার রাতে ঘরে ১২ বছর বয়সী মেয়ে মাহি আক্তার উপস্থিত ছিলো সেই মেয়ের সামনেই এই নৃশংস হত্যাকান্ড চালায় আব্দুল বারেক।
স্থানীয় সূত্রে জানা গেছে,একই এলাকার জনৈক ওয়ার্কশপ মিস্ত্রির সাথে স্ত্রী বিউটি খাতুনের পরকীয়া সম্পর্ক রয়েছে সন্দেহে প্রায়ই বিউটি-বারেক দাম্পত্যর কলহের সৃষ্টি হতো।এরই সূত্র ধরে গত শনিবার দিবাগত রাতে মোবাইল ফোনে কথা বলাকে কেন্দ্র করে সৃষ্ট ঝগড়ার এক পর্যায়ে স্বামী আব্দুল বারেক ধারালো হাসুয়া দিয়ে মেয়ের সামনেই স্ত্রী বিউটির গলা কেটে হত্যা করে পালিয়ে যায়।এ সময় মেয়ে মাহি’র চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে দেখে বিউটির রক্তাক্ত মৃত দেহ মেঝেতে পড়ে আছে।পরে খবর পেয়ে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।


বিউটির মেয়ে মাহি জানায়, তার বাবা তার মাকে হাসুয়া দিয়ে গলা কেটে মেরে ফেলেছে। ঘর থেকে বেরিয়ে যাওয়ার সময় এই ব্যাপারে বাপের নাম যেনো না বলে তার জন্য তাকে শাসিয়ে চলে যায়।  এ বিষয়ে বড়াইগ্রাম থানার ওসি আবু সিদ্দিক ঘটনার সত্যতা স্বীকার করে জানান,
২৫শে সেপ্টেম্বর রাত আড়াইটার দিকে ৯৯৯-এ কল পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিউটির শয়ন কক্ষ থেকে তার গলা কাটা মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।ঘাতক স্বামী আব্দুল বারেক পলাতক রয়েছে।


তিনি আরও জানান,মামলার প্রস্তুতি চলছে,মামলা দায়ের হলেই তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মন্তব্য লিখুন