ঢাকাবুধবার , ২০ জুলাই ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

নেইমারকে দলে নিতে মোটেও আগ্রহী নন গার্দিওলা

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জুলাই ২০, ২০২২ ৬:১৫ অপরাহ্ণ
Link Copied!

স্পোর্টস ডেস্ক | পিএসজির নেইমারকে তাড়িয়ে দেওয়ার খবর ডালপালা মেলছে গেল মৌসুমের শেষ থেকেই। প্রায় প্রতি সপ্তাহেই গুঞ্জন উঠছে নতুন দল নিয়ে। সবশেষ উঠল তার ম্যানচেস্টার সিটিতে যাওয়ার। তবে সেই গুঞ্জন এবার উড়িয়ে দিলেন খোদ সিটি কোচ পেপ গার্দিওলা।

সম্প্রতি ফরাসি সংবাদ মাধ্যম লা পারিসিয়েন জানিয়েছিল নেইমারকে দলে নেওয়ার জন্য সিটিকে অনুরোধ করেছিল পিএসজি। তবে পেপ গার্দিওলা নিজেই সংবাদ মাধ্যমে সে গুঞ্জন উড়িয়ে দিয়েছেন এবার। জানিয়েছেন, নেইমারকে দলে নিতে মোটেও আগ্রহী নন তিনি।

চলতি দলবদলে উইঙ্গার রাহিম স্টার্লিংকে বেচে দিয়েছে ম্যানসিটি। ফলে সিটির লেফট উইংটা এখন পড়ে আছে ফাঁকাই। প্যারিসিয়েন জানাচ্ছিল, পিএসজি সেই দিকটা খেয়াল করেই নেইমারকে সিটিতে পাঠাতে চাচ্ছিল। এদিকে পিএসজিতে নেইমারের পায়ের তলায় মাটি সরে যাওয়ার কারণে তাকে অল্প দামে কেনার পাঁয়তারা আছে সিটির, এমনও জানাচ্ছিল ফরাসি সংবাদ মাধ্যম।

তবে গার্দিওলা সে খবর উড়িয়ে দিয়েছেন। সম্প্রতি এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘লা পারিসিয়েনের প্রতি দুঃখ প্রকাশ করছি। এই খবরের সত্যতা নেই। নেইমার দারুণ এক খেলোয়াড়। আমি যতদূর জানি, সে ছেলে হিসেবেও অসাধারণ। তবে এই খবরটা মোটেও সত্য নয়।’

এরপর গণমাধ্যমের প্রতি খানিকটা তীর্যক মন্তব্যও ছুঁড়ে দেন তিনি। প্রতি দলবদল মৌসুমেই একে-ওকে দলে নেওয়ার নানা গুঞ্জন ডালপালা মেলে সংবাদ মাধ্যমে। সেটা গার্দিওলারও চোখ এড়ায়নি। এ নিয়ে গার্দিওলা জানালেন, ‘গণমাধ্যমের খবর যদি আপনি শোনেন, তাহলে আপনার মনে হতে পারে, প্রতি দলবদল মৌসুমে সিটি ১৫০ জন করে খেলোয়াড় কেনে।’

চলতি দলবদল মৌসুমে এখন পর্যন্ত সিটি দলে ভিড়িয়েছে দুই স্ট্রাইকারকে। রিভার প্লেট থেকে ইউলিয়ান আলভারেজকে আগেই দলে ভিড়িয়ে রেখেছিল দলটি, তবে আর্জেন্টাইন সেই ক্লাবে ৬ মাসের ধারে ছিলেন তিনি। তা শেষ করে চলতি দলবদলে তিনি যোগ দেবেন সিটিতে। এরপর বরুসিয়া ডর্টমুন্ড থেকে আর্লিং হালান্ডকে কিনেছে সিটি। দলটির শেষ কয়েক মৌসুম ধরে চলা নিখাদ স্ট্রাইকারের খোঁজ শেষ হয়েছে এর ফলে।

আপনার মন্তব্য লিখুন