ঢাকাবুধবার , ১২ অক্টোবর ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

পঞ্চগড়ের তেঁতুলিয়া থেকে কষ্টি পাথর উদ্ধার,আটক ১

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
অক্টোবর ১২, ২০২২ ১:৪৫ অপরাহ্ণ
Link Copied!

মনজু হোসেন,স্টাফ রিপোর্টারঃ ভারতে পাচার হয়ে যাওয়ার আগেই পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলা থেকে ৭৬৫ গ্রাম ওজনের কষ্টি পাথরের উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। এসময় হাসিবুল ইসলাম (৩৫) নামের এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী জানান,কষ্টি পাথরটির ওজন প্রায় ৭৬৫ গ্রাম। এটি কী কষ্টিপাথর,নাকি অন্যকিছু তা পরীক্ষা ছাড়া বলা যাবে না।

মঙ্গলবার (১১ অক্টোবর) বিকেলে উপজেলার ভজনপুর ইউনিয়নের গিতালগছ এলাকা থেকে কষ্টি পাথরসহ হাসিবুলকে আটক করা হয়।

বুধবার (১২ অক্টোবর) সকালে কষ্টি পাথরসহ আটকেট বিষয়টি নিশ্চিত করেন তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী।

গ্রেফতারকৃত হাসিবুল ইসলাম উপজেলার ভজনপুর ইউনিয়নের গিতালগছ গ্রামের নজরুল ইসলাম ছেলে।
Add kgggvvg
মডেল থানা পুলিশ জানায়,পুলিশের বিশেষ
অভিযান পরিচালনাকালে মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) দীনবন্ধু রায়সহ পুলিশের একটি টিম নিয়ে উপজেলার ভজনপুর বাজার এলাকায় অবস্থান করা কালে গোপন সংবাদ আসে ভজনপুর ইউনিয়ন গিতালগছ গ্রামের হাসিবুল ভারতে কষ্টি পাথর পাচারের উদ্দেশ্য নিজের কাছে রাখা অবস্থায় আছে। কিছুক্ষনের মধ্যেই গিতালগছ প্রাথমিক বিদ্যালয়ের সামনে দিয়ে কষ্টি পাথর ভারতে পাচার করা হবে।

খবর পেয়ে পুলিশের টিম উপজেলার ভজনপুর ইউনিয়নের গিতালগছ এলাকায় অবস্থানকালে প্রাথমিক বিদ্যালয়ের পূর্বপাশে হাসিবুল ইসলাম একটি লাল রংয়ের একটি পলিথিনের বাজারের ব্যাগ হাতে করে তার বাড়ির সামনে আসলে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় গ্রেফতার করে পুলিশ। পরে সাথে থাকা
পলিথিনের বাজারের ব্যাগে তল্লাশী চালিয়ে ৭৬৫ গ্রাম ওজনের কষ্টি পাথরসহ হাসিবুল ইসলামকে আটক করা হয়। যার বাজার আনুমানিক মূল্য ২ লক্ষ টাকা।

আইনি প্রক্রিয়া শেষে বস্তুটি প্রত্নতত্ত্ব বিভাগের কাছে হস্তান্তর করা হবে।মামলা দায়ের পূর্বক আটককৃত ব্যক্তিকে জেলহাজতে পাঠানো হবে।

আপনার মন্তব্য লিখুন