ঢাকাবুধবার , ২৮ সেপ্টেম্বর ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

পঞ্চগড়ে নৌকাডুবি নিহতের পরিবারে জামায়াতে ইসলামীর আর্থিক সহায়তা প্রদান

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
সেপ্টেম্বর ২৮, ২০২২ ৬:৫৯ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ পঞ্চগড় জেলার বোদা উপজেলায় করতোয়া নদীতে নৌকাডুবির ঘটনায় নিহত ব্যক্তিদের পারিবারকে সান্তনা ও আর্থিক সহায়তা প্রদান করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামী।

২৮ সেপ্টেম্বর (বুধবার) সকাল ১১.৩০ মিনিটে পঞ্চগড় জেলার বোদা উপজেলার মাড়েয়া ইউনিয়নে করতোয়া নদীতে নৌকাডুবিতে প্রাণহানির ঘটনাস্থল পরিদর্শন এবং বোদা ও দেবীগঞ্জ উপজেলার নিহতের স্বজনদের সাথে সাক্ষাৎ ও নগদ ২১ লক্ষ ৭০ হাজার টাকা আর্থিক সহায়তা করেছেন জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে কেন্দ্রীয় মজলিসে শূরার সদস্য ও পঞ্চগড় জেলা আমীর মাওলানা ইকবাল হোসাইনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান।

এ সময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল ও রংপুর দিনাজপুর অঞ্চলের পরিচালক মাওলানা আবদুল হালিম, পঞ্চগড়- ০১ আসনে জামায়াতে ইসলামী মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী ও পঞ্চগড় সদর উপজেলার সাবেক চেয়ারম্যান মাওলানা আব্দুল খালেক, ঠাকুরগাঁও জেলা জামায়াতের আমীর মাওলানা আব্দুল হাকিম, পঞ্চগড় জেলা সেক্রেটারী মাওলানা দেলোয়ার হোসেন, পঞ্চগড়- ০২ আসনে বাংলাদেশ জামায়াতে ইসলামী মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী, পঞ্চগড় জজকোর্টের বিশিষ্ট সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট আজিজুল ইসলাম ও বোদা উপজেলার সাবেক চেয়ারম্যান মোঃ সফিউল্লাহ সুফি, নীলফামারী জেলা জামায়াতে ইসলামীর মজলিসে শূরা ও কর্মপরিষদ সদস্য আব্দুল কাদিম, পঞ্চগড় জেলা জামায়াতের অফিস বিভাগীয় সেক্রেটারি মাওলানা আবু বকর সিদ্দিক, বোদা উপজেলা জামায়াতের আমীর আব্দুল বাছেত, দেবীগঞ্জ উপজেলা জামায়তের আমীর আবুল বাশার বসুনিয়া সহ ঠাকুরগাঁও, পঞ্চগড় জেলা ও স্থানীয় দায়িত্বশীলবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে নৌকাডুবির ঘটনার নিহত স্বজনদের সমবেদনা জানিয়ে জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান বলেন, আমরা আপনাদের মায়ার টানে চলে এসেছি। আজ থেকে আমরা আপনাদের পরিবারের সদস্য হয়ে গেলাম। আমরা আপনাদের সাথে আছি এবং এখন থেকে আপনাদের সুখে দুখে আমরা আপনাদের পাশে থাকার চেষ্টা করবো।

নৌকাডুবির ঘটনায় বোদা ও দেবীগঞ্জ উপজেলার ৬৯ নিহত ও ৩টি নিখোঁজ পরিবারকে মোট নগদ ২১ লক্ষ ৭০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেন। এ সময় নিহত ব্যক্তিদের শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের শান্তনা প্রদান করেন নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য লিখুন