ঢাকারবিবার , ২ অক্টোবর ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

পঞ্চগড়ে পরিবহন শ্রমিকদের দুইগ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষ আহত ১০

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
অক্টোবর ২, ২০২২ ১০:২৭ অপরাহ্ণ
Link Copied!

মনজু হোসেন,স্টাফ রিপোর্টারঃ পঞ্চগড়ে পরিবহন শ্রমিকদের দু গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। রোববার দুপুর থেকে বিকাল সাড়ে ৫ টা পর্যন্ত পঞ্চগড় শহরের ট্রাক টার্মিনাল এলাকায় এঘটনা ঘটে। এতে দুই পক্ষের আহত হয় অন্তত ১০ জন।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা জানান, দেবীগঞ্জে শ্রমিক সংগঠন দুগ্রুপের মধ্যে সাইনবোর্ড উঠানো নিয়ে দ্বন্দ্ব সৃষ্টি হয়ে টার্মিনাল এলাকায় সংঘর্ষ হয়।পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সংঘর্ষ থামিয়েছে। এখন কোন সমস্যা নাই।
Add kgggvvg
পুলিশ কাঁদানি গ্যাস ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
পুলিশ ও শ্রমিকদের সূত্রে জানা যায়,দেবীগঞ্জে মোটর পরিবহন শ্রমিক সংগঠন রেজি:নং ২৬৪ এর সাইনবোর্ড নামিয়ে দিয়ে ট্রাক ও ট্যাঙ্ক লড়ী সংগঠন ২০০০ এর সাইনবোর্ড উঠানো নিয়ে দ্বন্দ্ব সৃষ্টি হয়ে দফায় দফায় সংঘর্ষ হয়। পুলিশ উপায় না পেয়ে কাঁদানি গ্যাস ছুঁড়ে পরিস্থিতি স্বাভাবিক করে। দুপক্ষের সংঘর্ষের ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছেন।

কেউ পঞ্চগড় সদর হাসপাতালে চিকিৎসাধীন, কেউ প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে চলে যায়।
মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের (২৬৪) সাধারণ সম্পাদক মো.আকবর আলী অভিযোগ করে বলেন,দেবীগঞ্জ উপজেলায় আমাদের বহু পুরাতন একটি শাখা আছে সেখানে ২০০০ শ্রমিক সংগঠনের নেতারা গিয়ে তাদেরকে ভুল ও মিথ্যা প্রলোভন দিয়ে আগের সাইনবোর্ডটি নামিয়ে তাদের সাইনবোর্ড উঠানো হয়।

তাদের কাজ তারা করবে, আমাদের কাজ আমরা। তবে এখানে আমাদের উপর কেন অর্তকিত হামলা করলো।
ট্রাক ও ট্যাঙ্ক লড়ী শ্রমিক (২০০০)ইউনিয়নের সহ-সাধারন সম্পাদক আব্দুল খালেক জানান,আমাদের কার্যালয়ে তারা অর্তকিত হামলা করেছে। এতে ৬-৭ জন আহত হয়েছেন।

আপনার মন্তব্য লিখুন