ঢাকাশনিবার , ৮ অক্টোবর ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

পঞ্চগড় জেলা প্রশাসকের ফোন নম্বর ক্লোন, প্রতারণার চেষ্টা

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
অক্টোবর ৮, ২০২২ ৫:০৩ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ পঞ্চগড় জেলা প্রশাসন কার্যালয় সূত্র জানায়, আজ সকালে বিভিন্ন জনকে ফোন দিয়ে চাঁদা দাবি করা হয়। বিষয়টি অবহিত হওয়ার পর জেলা প্রশাসকের কার্যালয়ের থেকে একটি সতর্কীকরণ বিজ্ঞপ্তি দেওয়া হয়।

পঞ্চগড় জেলা প্রশাসকের (ডিসি) মোবাইল নম্বর ক্লোন করে প্রতারণার অভিযোগ পাওয়া গেছে বলে জানিয়েছে প্রশাসন। শনিবার (৮ অক্টোবর) দুপুরে ফোন নম্বর ক্লোন হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন জেলা প্রশাসক মো. জহুরুল ইসলাম।

জেলা প্রশাসক জহুরুল ইসলাম বলেন, একটি প্রতারক চক্র প্রশাসনের নাম করে অবৈধ ভাবে টাকা হাতিয়ে নেওয়ার জন্য নাম্বারটি ক্লোন করে। জেলা পরিষদ নির্বাচনের নাম করে ও অবৈধভাবে বিভিন্ন সুযোগ সুবিধা পাইয়ে দেওয়ার জন্য টাকা দাবি করেন চক্রটি। তেঁতুলিয়ার বাংলাবান্ধা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান কুদর-ই খুদা মিলনসহ বেশ কয়েকজনকে চক্রটি ফোন দিলে তারা বুঝতে পেরে আমাদের অবহিত করে। সাথে সাথে সবাইকে প্রতারক চক্রের বিষয়ে সচেতন করতে ফেসবুকে পোস্ট দেওয়া হয়েছে। আর্থিকভাবে লেনদেন না করতে সবাইকে সচেতন করা হয়েছে।

এরপরেও আর্থিকভাবে কোনো লেনদেন করলে এ বিষয়ে প্রশাসন দায়ী থাকবে না বলে তিনি জানান।

ওই বিজ্ঞপ্তিতে বলা হয়—কোনো একটি অসাধু প্রতারকচক্র জেলা প্রশাসক, পঞ্চগড়ের সরকারি মোবাইল নম্বর ক্লোন করে বিভিন্ন উপজেলা পরিষদ চেয়ারম্যান, পৌরসভার মেয়র, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার, কাউন্সিলর এবং অন্যান্য সংশ্লিষ্ট ব্যক্তির কাছে অর্থ ও ভোট চাওয়ার মতো অবৈধ কাজ করছে।

এ বিষয়ে জেলা প্রশাসক, পঞ্চগড়ের কোনো প্রকার সংশ্লিষ্টতা নেই বলে বিজ্ঞপ্তি জানানো হয়। সকলকে এ বিষয়ে সতর্ক থাকার জন্য অনুরোধ করা হয়।

আপনার মন্তব্য লিখুন