ঢাকাসোমবার , ১৪ ডিসেম্বর ২০২০
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

পরশুরামে তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে শ্রমিককে পিটিয়ে গুরুতর জখম,থানায় মামলা

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ১৪, ২০২০ ৭:০৭ অপরাহ্ণ
Link Copied!

পরশুরামে বক্সমাহমুদ ইউনিয়নের তুচ্ছ ঘটনা কেন্দ্র করে স্থানীয় এক শ্রমিককে পিটিয়ে গুরতর আহত করেছে। এই ব্যাপারে গুরতর আহত মোতালেব বাদী হয়ে পরশুরাম থানায় সোমবার দুপুরে মামলা দায়ের করেছেন।

মামলার এজহার সুত্রে জানা গেছে উপজেলার উত্তর কেতরাঙ্গা গ্রামের আবদুল হামিদের ছেলে মোঃ মোতালেব বক্সমাহমুদ ইউনিয়ন পরিষদে যাবার পথে খন্ডল স্কুল এন্ড কলেজের সামনে গেলে স্থানীয় সন্ত্রাসী হিরুর নেতৃত্বে হামলা চালিয়ে লোহার রড দিয়ে পিঠিয়ে গুরতর আহত করে।পরে স্থানীয়রা তাকে উদ্বার করে পরশুরাম উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে। এই ব্যাপারে মোতালেব বাদী হয়ে সোমবার পরশুরাম মডেল থানায় আজাদ হাসেন, ফারুখ, দেলোয়ার হোসেন, ইমন এবং করিমকে আসামী করে পরশুরাম থানায় মামলা দায়ের করেছেন।
অপদিকে পরশুরাম পৌরসভার মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল গুরতর আহত মোঃ মোতালেবকে দেখতে সোমবার হাসপাতালে যান। মেয়র কিছু সময় হাসপাতালে অবস্থান করেন এবং আহত মোতালেবের চিকিৎসার খোজ খবর নেন।
গুরতর আহত মো মোতালেবের মা হাসপাতালে স্থানীয় সাংবাদিকদের কাছে অভিযোগ করেন সন্ত্রাসী হিরুর নেতৃত্বে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তার ছেলেকে লোহার রড দিয়ে পিঠিয়ে গুরতর আহত করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন