ঢাকাসোমবার , ১০ অক্টোবর ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

পীরগঞ্জে স্কুলের ম্যানেজিং কমিটির নির্বাচন ঘিরে দুই গ্রুপের সংঘর্ষে এক শিক্ষার্থী নিহত

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
অক্টোবর ১০, ২০২২ ৯:১৮ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক নিউজঃ রংপুরের পীরগঞ্জে স্কুলের ম্যানেজিং কমিটির নির্বাচন ঘিরে দুই গ্রুপের সংঘর্ষে আকাশ নামে অস্টম শ্রেণীর এক শিক্ষার্থী নিহত হয়েছে। এসময় আহত হয়েছেন ওসিসহ অন্তত ২০ জন।


সোমবার (১০ অক্টোবর) দুপুরে উপজেলার ৫ নং মদনখালী ইউনিয়নের খেতাবেরপাড়া উচ্চ বিদ্যালয়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের পর থেকে উত্তেজনা বিরাজ করছে ওই এলাকায়।
স্থানীয়রা জানান, খেতাবেরপাড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি পদে নির্বাচন ঘিরে সোমবার সকাল থেকে প্রধান শিক্ষক নুরন্নবী তালুকদার ও সহকারী শিক্ষক আনোয়ারুল ইসলাম গ্রুপের মধ্যে উত্তেজনা দেখা দেয়। একপর্যায়ে তাদের মধ্যে সংঘর্ষ শুরু হলে আকাশ নামে অস্টম শ্রেণীর এক ছাত্র মারা যায়।

Add kgggvvg
এসময় পীরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল আউয়ালসহ প্রধান শিক্ষককে অবরুদ্ধ করে রাখেন বিক্ষুব্ধ লোকজন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওসি আবদুল আউয়ালসহ আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। পরিস্থিতি নিয়ন্ত্রনে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

একজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে রংপুর জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (সার্কেল-ডি) মো. কামরুজ্জামান জানান, দুই গ্রুপের সংঘর্ষে থানার ওসি, দুই এসআই এবং এক কনস্টেবলসহ বেশ কয়েকজন আহত হয়েছেন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

আপনার মন্তব্য লিখুন