ঢাকাশনিবার , ২৩ জুলাই ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

পূর্ণিমার দ্বিতীয় বিয়ে নয়, এবার হলো এটি তৃতীয় বিয়ে!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জুলাই ২৩, ২০২২ ৬:৪৯ অপরাহ্ণ
Link Copied!

প্রতিদিনের বাংলাদেশঃ সম্প্রতি জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমার বিয়ের খবর প্রকাশ্যে আসার পর থেকে সোশ্যাল মিডিয়ায় চলছে আলোচনা। বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে বলা হয়েছে এটি তার দ্বিতীয় বিয়ে। তবে খোঁজ নিয়ে জানা গেছে, দ্বিতীয় নয় এটি পূর্ণিমার তৃতীয় বিয়ে।

২০০৭ সালে একটি পত্রিকায় পূর্ণিমার প্রথম বিয়ে বিচ্ছেদের খবর প্রকাশিত হয়। সে খবরে বলা হয়, ব্যবসায়ী মোস্তাক কিবরিয়ার সঙ্গে ২০০৫ সালে বিয়ে হয় তার। পরে ২০০৭ সালে বিচ্ছেদও হয় তাদের। বিচ্ছেদের পর ওই পত্রিকার সাক্ষাৎকারে পূর্ণিমা বলেছেন, বিয়ে করেছিলাম, তালাকও হয়ে গেছে। আমার জীবনের চরম ভুল সিদ্ধান্তের মাশুল দিলাম।

পরে ওই বছরই চট্টগ্রামের ব্যবসায়ী আহমেদ ফাহাদ জামালকে বিয়ে করেন পূর্ণিমা। একপর্যায়ে এই বিয়েও ভেঙে যায়, তবে খবরটি গোপন রেখেছিলেন অভিনেত্রী।

সবশেষ গত ২৭ মে আশফাকুর রহমান রবিনকে বিয়ে করেছেন পূর্ণিমা। পারিবারিকভাবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। এ বিয়ে নিয়ে পূর্ণিমা বলেছেন, ২০১৮ সালে একটি ইভেন্টে অথবা নাটকের শুটিংয়ে প্রথম পরিচয় হয় রবিনের সঙ্গে। একসঙ্গে কাজ করতে গিয়েই তাদের সম্পর্ক হয়েছে বলেই জানিয়েছেন তিনি।

বর্তমান স্বামীকে নিয়ে পূর্ণিমা বলেন, কথা বলতে বলতে আমাদের মধ্যে ভালো একটা বন্ধুত্ব তৈরি হয়। ছেলেটা আসলেই খুব ভালো। ভালো মানুষ একজন। যার কাছে সবকিছু বলা যায়, যাকে সবক্ষেত্রে বিশ্বাস করা যায়। আমরা কাজের ক্ষেত্রে কাজই করেছি। আবার বন্ধুত্বের ক্ষেত্রে সেটা সেভাবে বজায় রেখেছি। বিয়ে করেছি হুট করেই।

আপনার মন্তব্য লিখুন