ঢাকাশনিবার , ২৪ সেপ্টেম্বর ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

প্রবাসী স্বামীকে তালাক দিয়ে ‘প্রেমিকের’ বাড়িতে গৃহবধূর অনশন!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
সেপ্টেম্বর ২৪, ২০২২ ৫:০১ অপরাহ্ণ
Link Copied!

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ভুক্তভোগী ওই নারী বিয়ের দাবিতে আজ শনিবার সকাল থেকে অভিযুক্তের বাড়িতে অনশনে বসেছেন। এদিকে ওই নারীর অবস্থান টের পেয়ে অভিযুক্তের বাড়ির লোকজন আত্মগোপনে রয়েছেন বলে জানা গেছে।

শনিবার সকাল থেকে উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের বিনিরাইল দক্ষিণপাড়ায় সেকেন্দার আলী শেখের বাড়িতে অবস্থান নিয়েছেন ওই নারী। অভিযুক্ত যুবক রাহিম শেখ (২০) সেকেন্দার আলীর শেখের ছেলে।

এ বিষয়ে ভুক্তভোগী ওই নারী বলেন, ‘সাত বছর আগে প্রতিবেশী ফুপাতো ভাই মালয়েশিয়াপ্রবাসী হিমন খরাদীর সঙ্গে পারিবারিকভাবে আমাদের বিয়ে হয়। বিয়ের পাঁচ বছর পর একই গ্রামের সেকেন্দার আলীর ছেলে রাহিম শেখের সঙ্গে মোবাইল ফোনে পরিচয় হয়। তারপর আমাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্পর্কের একপর্যায়ে সে (রাহিম শেখ) বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন জায়গায় নিয়ে আমার সঙ্গে শারীরিক সম্পর্ক করে।

এরপর আমি বিয়ের জন্য রাহিমকে চাপ প্রয়োগ করলে সে বিভিন্নভাবে তা এড়িয়ে যেতে থাকে এবং আমার প্রথম স্বামীকে ডিভোর্স দিতে বলে। সরল বিশ্বাসে তাঁর কথামতো আমি স্বামীকে ডিভোর্স দিই। ডিভোর্স দেওয়ার পর সে আমাকে বিয়ে করবে না বলে হুমকি দিয়ে আসছে। কোনো উপায় না দেখে আজ সকাল থেকে বিয়ের দাবিতে তার বাড়িতে অবস্থান করছি।’

ভুক্তভোগীর পরিবার জানায়, রাহিম ভুক্তভোগীর সংসার ভেঙে দিয়েছেন। তারা এ ঘটনার উপযুক্ত সমাধান দাবি করেছেন।

এ বিষয়ে জাঙ্গালিয়া ইউপি সদস্য শহিদুল্লাহ শহীদ বলেন, ‘বিষয়টি দুঃখজনক! আমি বাড়িতে থাকি না, থাকি গাজীপুরে। লোকমুখে বিষয়টি আমি শুনেছি। আমি চেষ্টা করেছি উভয় পক্ষের অভিভাবকের সঙ্গে কথা বলতে। কিন্তু তাদের কারোর সঙ্গেই এখনো যোগাযোগ করতে পারিনি। তবে তারা যদি আমার সঙ্গে যোগাযোগ করে, তাহলে অবশ্যই আমি সমাজের সবাইকে নিয়ে একটি সুরাহা করব।’

আপনার মন্তব্য লিখুন