ঢাকারবিবার , ১৮ সেপ্টেম্বর ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

বিএনপির কর্মসূচিতে হামলাকারীদের গ্রেপ্তার দাবি মির্জা ফখরুলের

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
সেপ্টেম্বর ১৮, ২০২২ ১২:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক | রাজধানীর বনানীতে দলের কর্মসূচিতে এবং ভাইস চেয়ারম্যান বরকতুল্লা বুলুর ওপর হামলাকারীদের অবিলম্বে গ্রেপ্তারের দাবি জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার রাতে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে বনানীর কর্মসূচিতে আহতদের দেখতে যান মির্জা ফখরুল। পরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ দাবি জানান।
Add gran hi
মির্জা ফখরুল বলেন, আজকে আমাদের ঢাকা মহানগরের অত্যন্ত শান্তিপূর্ণ কর্মসূচি ছিল। মোমবাতি প্রজ্জ্বলন করে আওয়ামী সন্ত্রাসীদের বিরুদ্ধে অবস্থান নেওয়া। শান্তিপূর্ণভাবে ঢাকা মহানগর দক্ষিণে কর্মসূচি হয়েছে। কিন্তু ঢাকা উত্তরে কর্মসূচির শেষের দিকে হঠাৎ করে আওয়ামী লীগের সন্ত্রাসীরা হামলা চালায়। তাদের হামলায় ঢাকা উত্তর সিটি করপোরেশনের আমাদের মেয়র প্রার্থী তাবিথ আউয়ালসহ ৬ থেকে ৭ জন আহত হয়েছে। তাবিথ আউয়ালের মাথা আঘাতপ্রাপ্ত হয়েছে। অন্যরা সিরিয়াসলি ইনজুরি হয়েছে। এখানে (হাসপাতালে) তাদের চিকিৎসা চলছে।

তিনি বলেন, নোয়াখালীর বেগমগঞ্জে আমাদের ভাইস চেয়ারম্যান বরকতুল্লাহ বুলুর ওপর আক্রমণ হয়েছে, তিনিও সেখানে রক্তাক্ত হয়েছেন। তাকে কুমিল্লা হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

বিএনপির মহাসচিব বলেন, আওয়ামী লীগ ইচ্ছাকৃতভাবেই, উদ্দেশ্যপ্রণোদিতভাবে বাংলাদেশের সাংবিধানিক ওয়েতে শান্তিপূর্ণ নিয়মতান্ত্রিক আন্দোলনকে নস্যাৎ করার জন্য তাদের সন্ত্রাসী বাহিনীকে লেলিয়ে দিয়েছে। সমগ্র দেশে তারা ত্রাসের রাজত্ব সৃষ্টি করেছে। দুর্ভাগ্যজনকভাবে আমাদের শান্তিরক্ষাকারী বাহিনী নীরব দর্শকের ভূমিকা পালন করছে।

আওয়ামী লীগ যে নির্বাচনের কথা বলে এটা প্রহসন ছাড়া কিছু না বলে উল্লেখ করে সাবেক এই মন্ত্রী বলেন, আমরা একটা নিরপেক্ষ নির্বাচনের জন্য আন্দোলন করছি। সেই আন্দোলনকে নস্যাৎ করার জন্য আওয়ামী লীগ গোড়া দেশে ভয়াবহ সন্ত্রাসী রাজত্ব কায়েম করছ। আমরা এর তীব্র নিন্দা জানাচ্ছি। অবিলম্বে যারা হামলা করছে, যারা নির্যাতন করছে, তাদের গ্রেপ্তার দাবি জানাচ্ছি।
Add kgggvvg

আপনার মন্তব্য লিখুন