ঢাকাশনিবার , ২৭ মে ২০২৩
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

বিএনপির ১০ দফা দাবি আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে : মোশাররফ

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
মে ২৭, ২০২৩ ১০:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ বিএনপির ১০ দফা দাবি আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে বলে হুঁশিয়ারি দিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ডঃ খন্দকার মোশাররফ হোসেন। আর আন্দোলনে বাধা দিলে প্রতিহত করার করে বলে জানিয়েছেন আরেক স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। বর্তমান রাজনৈতিক সংকট থেকে উত্তরণে সরকারের পদত্যাগ দাবি জানান সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। ১০ দফা দাবিতে ঢাকা মহানগর দক্ষিণসহ দেশের বিভিন্ন জেলা ও মহানগরে সমাবেশে এসব কথা বলেন তারা।
Add 99999
গায়েবি মামলায় গ্রেপ্তার, নির্যাতন ও তত্ত্ববোধক সরকারের অধীনে নির্বাচন সহ বিএনপির ১০ দফা দাবি আদায়ের আন্দোলনের অংশ হিসেবে, রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় সমাবেশ করে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি।

এতে অংশ নিয়ে বিএনপির বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, বিরক্ত নেতাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে আওয়ামী লীগ আগুন নিয়ে খেলছে। দাবিতে মানিকগঞ্জের সদর উপজেলার জয়নগর উচ্চ বিদ্যালয় মাঠে একজন সভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেন, জনগণের দাবি আদায়ের আন্দোলনে বাধা দিলে পাল্টা প্রতিরোধ করা হবে।
Add 99998
বগুড়া সমাবেশে দলের স্থায়ী কমিটির সদস্য ডঃ খন্দকার মোশাররফ হোসেন, দাবি আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার হুঁশিয়ারি দেন। বিএনপির ১০ দফা আন্দোলন সফল করতে তৃণমূল নেতাকর্মীদের আরো ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান ডঃ খন্দকার মোশাররফ হোসেন।

আপনার মন্তব্য লিখুন