ঢাকাশনিবার , ২৭ মে ২০২৩
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

বিচ্ছেদ হতে চলেছে সৃজিত-মিথিলার!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
মে ২৭, ২০২৩ ৬:০৮ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক: গত ২০১৯ সালের ০৬ ডিসেম্বর টলিউড পরিচালক সৃজিত মুখার্জীকে ভালোবেসে বিয়ে করেছিলেন দেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। আলোচিত এই জুটি সব সময় থাকেন আগ্রহের কেন্দ্রবিন্দুতে। এর মধ্যে কেটে গেছে প্রায় তিন বছরের বেশি সময়। প্রথম প্রথম যে তাদের মধ্যে ভালোবাসার জোয়ার বইছিল, সেটা দিনকে দিন ভাটায় পরিণত হয়েছে।

ভারতের জনপ্রিয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকা নাম প্রকাশ না করে ইঙ্গিতপূর্ণভাবে তাদের বিচ্ছেদের আশঙ্কার খবর প্রকাশ করেছে। যদিও এর আগে ২০২২ সালের নভেম্বরে তাদের সংসার ‘ভেঙে যাচ্ছে’ বলে গুঞ্জন চাউর হয়। সেসময় মিথিলা জানিয়েছিলেন, ‘বিয়ে ভাঙার গুজব পুরোপুরি ভিত্তিহীন’।

যদিও আননন্দবাজারের প্রতিবেদনে সৃজিত কিংবা মিথিলার নাম প্রকাশ করা হয়নি। তবে আকার-ইঙ্গিত তাদের দিকেই নির্দেশনা করে। এতে বলা হয়, ‘এক জন টলিউডের হিট পরিচালক। অন্য জন অভিনেত্রী। সীমান্ত পেরিয়ে প্রেম, তার পর বিয়ে। মাঝে একটা বছর ভালই চলছিল সব। কিন্তু টলিপাড়ার পরিচালকের মন যে উড়ুউড়ু। কখনও অভিনেত্রীর প্রেমে হাবুডুবু খেয়েছেন, কখনও আবার ‘এক্স’-কেই প্রেম বানিয়েছেন। তবে বিয়ে করে ঘরে বেঁধেছিলেন। কিন্তু খুব বেশি দিন আর এগোয়নি তাঁদের একসঙ্গে পথচলা। তার আগেই গুঞ্জন, ভাঙন ধরেছে সম্পর্কে। দ্বিতীয় নারীর প্রবেশ ঘটেছে স্বামী-স্ত্রীর মাঝে। যদিও আগের বারগুলোর মতো কোনও অভিনেত্রী নন, পরিচালকের মনে মজেছে ক্যামেরার নেপথ্যে থাকা এক কমবয়সি নারীতে।’

এই প্রতিবেদনে আরও বলা হয়, ‘পরিচালকের স্ত্রীর অবশ্য শুধুই যে অভিনয় ধ্যানজ্ঞান, এমনটা নয়। নিজের অন্যান্য কাজের কারণে দেশের বাইরেই কাটাতে হয় অনেকটা সময়। পরিচালক সেই ফাঁকেই ডাল-ভাত ছেড়ে বিরিয়ানিতে মন দিয়েছেন। ইন্ডাস্ট্রির অন্দরের কানাঘুষো, আজকাল পার্টিতে সারাক্ষণ নতুন নারীই নাকি পরিচালকের সঙ্গী। সে খবর পৌঁছে গিয়েছে তাঁর স্ত্রীর কাছেও। অভিনেত্রী হিসাবে প্রতিষ্ঠিত হওয়ার ইচ্ছে ছিল এই দেশে। সেই মতো বেশ কিছু ছবি এবং সিরিজ়ও করেন। তবে সঙ্গ দিলেন না স্বামী! ঘনিষ্ঠ সূত্রে খবর, আর দু’মাসের মধ্যেই পত্রপাঠ সম্পর্ক চুকিয়ে নিজের দেশে ফিরে যাবেন অভিনেত্রী। তবে পরিচালককে এখনই আইনত মুক্ত করতে ইচ্ছুক নন অভিনেত্রী। এ বার দেখা যাক, কোন দিকে বাঁক নেয় তাঁদের সম্পর্ক!’

আনন্দবাজার পত্রিকার দাবি, আগামী দুই মাসের মধ্যে সৃজিতের সঙ্গে সম্পর্ক চুকিয়ে বাংলাদেশে ফিরবেন মিথিলা।

মিথিলা-সৃজিতের পরিচয় হয় সংগীতশিল্পী অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেখান থেকেই বন্ধুত্ব, তারপর প্রেম। যদিও এর আগে সৃজিতের সঙ্গে জয়া আহসানের প্রেমের গুঞ্জন ছিল মিডিয়াপাড়ায়।

সৃজিতের সঙ্গে বিয়ের আগে জনপ্রিয় সংগীতশিল্পী তাহসানের সঙ্গে মিথিলার বিয়ে হয় ২০০৬ সালের ৩ আগস্ট। তাদের বিচ্ছেদ হয় ২০১৭ সালের জুলাইয়ে। তাদের একমাত্র সন্তান আইরা এখন মিথিলার কাছেই আছে।

আপনার মন্তব্য লিখুন