ঢাকাশনিবার , ২৭ আগস্ট ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

মারো মুঝে মারো’র মোমিন এবার নিজেই মাঠে নেমে পড়তে তৈরি!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
আগস্ট ২৭, ২০২২ ১:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিদিনের রিপোর্টঃ ২০১৯ ক্রিকেট বিশ্বকাপ চলাকালে অন্তর্জালে ছড়িয়ে পড়েছিল পাকিস্তানের এক ক্রিকেট অনুরাগীর সংক্ষুব্ধ ভিডিও। যেখানে পাকিস্তান দলের কঠোর সমালোচনা করেছিলেন সেই ভক্ত, ভিডিও’র এক পর্যায়ে আবেগী হয়ে সেই ভক্ত বলেছিলেন ‘ও ভাই, মারো মুঝে মারো’। রসিকদের কল্যাণে ক্ষোভের এই আবেগী বহিঃপ্রকাশ অন্তর্জাল অমরত্ব পেয়ে গেছে।

এতক্ষণ পাকিস্তান ক্রিকেটের যে পাঁড় ভক্তের কথা বলা হলো, তার নাম মোমিন সাকিব। ২০১৯ সালে সেই ভিডিও ক্লিপ ছড়িয়ে পড়ার পর রীতিমত সেলিব্রিটিতে পরিণত হয়েছেন তিনি। ইনস্টাগ্রামে তার অনুসারীর সংখ্যা ছাড়িয়ে গেছে ৬ লাখের ঘর।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বেশকিছু ভিডিও আপলোড করেছেন মোমিন। যার একটি ভিডিওতে দেখা গেছে, ব্যাট-প্যাডে শোভিত হয়ে অনুশীলন করছেন তিনি। সঙ্গে এ-ও বলছেন যে, পাকিস্তান ক্রিকেট দলের যদি প্রয়োজন হয়, তাহলে তিনি দলের হয়ে খেলার জন্য আটঘাট বেঁধে তৈরি।

ভিডিও’র এক পর্যায়ে তাকে কেউ একজন প্রশ্ন করেন, ‘মোমিন ভাই, কী করছো?’ জবাবে মোমিন বলেন, ‘প্রস্তুত করছি, নিজেকে প্রস্তুত করছি। চোটের কারণে এশিয়া কাপে খেলতে পারছেন না শাহীন আফ্রিদি। ফলে কাউকে না কাউকে তো ব্যাপারটা নিয়ে ভাবতেই হবে। যদি দলের আমাকে দরকার পড়ে তাহলে আমি খেলতে নামব। আর একটা নয়, তিন-তিনটে সেঞ্চুরি হাঁকাব।’

আগামী ২৭ আগস্ট মধ্যপ্রাচ্যের দেশ সংযুক্ত আরব আমিরাতে মাঠে গড়াবে এবারের এশিয়া কাপ। আসর শুরুর পরদিন ২৮ আগস্ট মুখোমুখি হবে দুই প্রতিবেশী ভারত এবং পাকিস্তান।

আপনার মন্তব্য লিখুন