ঢাকাবুধবার , ১৮ নভেম্বর ২০২০
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

রংপুর রেঞ্জে শ্রেষ্ঠ পুলিশ সুপার কুড়িগ্রামের এসপি মহিবুল ইসলাম

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
নভেম্বর ১৮, ২০২০ ৪:৩৬ অপরাহ্ণ
Link Copied!

রংপুর রেঞ্জ পুলিশে শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন, কুড়িগ্রামের এসপি মানবিক পুলিশ সুপার মহিবুল ইসলাম খান বিপিএম।

বিভিন্ন অপরাধ মুলক কাজের বিরুদ্ধে জিরো টলারেন্স,মানুষের পাশে থেকে মানবিকতার পরিচয়,দুঃখি মানুষের আস্থার প্রতিক, মাদকদ্রব্য উদ্ধার, বিভিন্ন গুরুত্বপূর্ণ মামলার রহস্য দ্রুত উদঘাটন, মাসিক সভা, ওয়ারেন্ট তামিল,সুষ্ঠু ট্রাফিক ব্যবস্থাপনা, অপরাধ নিয়ন্ত্রন, দক্ষতা, মানবিকতা ও আইনশৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক রাখায় রংপুর রেঞ্জে শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন তিনি।

(১৭ নভেম্বর) সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে রংপুর রেঞ্জ এর সকল ইউনিটের সাথে সংযুক্ত হয়ে (অক্টোবর-২০২০) মাসের আইন-শৃঙ্খলা পরিস্থিতি ও সার্বিক কার্যক্রম বিবেচনায় রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে কুড়িগ্রামের এসপি মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএমকে নির্বাচিত করেন রংপুর রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য বিপিএম।এসময় শ্রেষ্ঠ থানা হিসেবে উলিপুর থানার নাম ঘোষনা করেন ডিআইজি।

অনুষ্ঠিত ভিডিও কনফারেন্সে রংপুর রেঞ্জ ডিআইজি সকল ইউনিট সমূহের আইন-শৃঙ্খলা ও সার্বিক পরিস্থিতি মূল্যায়ন করেন এবং বিভিন্ন বিষয়ে দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

উল্লেখ্য মো. মহিবুল ইসলাম খান ২০১৯ সালের ২৩ জুন পুলিশ সুপার হিসেবে কুড়িগ্রামে যোগদান করেন। যোগদানের পরই পুলিশের কনস্টেবল পদে স্বচ্ছ নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করে জেলাবাসীর কাছে প্রশংসিত হন। জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণের পাশাপাশি করোনা মহামারিতে কর্মহীন হয়ে পড়া হাজারও মানুষের কাছে খাদ্য সহায়তা পৌঁছানো, বন্যা দুর্গতদের পাশে দাঁড়ানোসহ বিভিন্ন মানবিক কর্মকাণ্ডে যুক্ত থেকে জেলাবাসীর আস্থা কুড়াচ্ছেন এই কর্মকর্তা।

আপনার মন্তব্য লিখুন