ঢাকাশনিবার , ২৪ সেপ্টেম্বর ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

লালপুরের আব্দুলপুর জংশন রেল স্টেশনে ট্রেনে কাটা পড়ে রা.বি.ছাত্রের মৃত্যু

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
সেপ্টেম্বর ২৪, ২০২২ ৬:৪২ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ নাটোরের লালপুর উপজেলার আব্দুলপুর জংশন রেলওয়ে স্টেশনে ট্রেনে কাটা পড়ে রাজশাহী বিশ্বিদ্যালয়ের(রা.বি) ছাত্র ইনতিয়াজ আলীর মৃত্যু হয়েছে।
শনিবার(২৪শে সেপ্টেম্বর-২০২২)সকাল ৭টা ৫০ মিনিটে দিকে ঈশ্বরদী থেকে ছেড়ে আসা রাজশাহী গামী কমিউটার এক্সপ্রেস ট্রেন
আব্দুলপুর জংশন স্টেশনে যাত্রা বিরতি নেয়।এ সময় রাবি ছাত্র ইনতিয়াজ নাস্তা করে ফিরে আসতেই  কমিউটার এক্সপ্রেস ট্রেনটি ছেড়ে দিলে ঐ ছাত্র দৌড়ে গিয়ে ট্রেনে উঠতে গেলে তার পা পিছলে ঐ ট্রেনের চাকার নিচে পড়ে গেলে সঙ্গে সঙ্গেই তার মৃত্যু হয়।

নিহত রাবি ছাত্র ইনতিয়াজ পার্শ্ববর্তী ঈশ্বরদী উপজেলার রুপপুর এলাকার এ্যাড. ইসাহাক আলীর ছেলে ও বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ৬ষ্ঠ সেমিস্টারের শিক্ষার্থী বলে জানা গেছে।


রেল কর্মকর্তা ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে,আদ্য সকালে কমিউটার এক্সপ্রেস ট্রেনে বাবা ইসাহাক আলী তার ছেলে ইনতিয়াজ আলীকে সঙ্গে নিয়ে ঈশ্বরদী থেকে রাজশাহী যাবার জন্য রওনা হয়।পরে ট্রেনটি আব্দুলপুর জংশন স্টেশনে যাত্রা বিরতি দিলে ছেলে ইনতিয়াজ নেমেছিল নাস্তা করার জন্য। নাস্তা শেষ করে বাবার জন্য নাস্তা নিয়ে আসতেই ট্রেন ছেড়ে দিলে দৌড়ে এসে ট্রেনের হাতল ধরলেও দুর্ভাগ্যক্রমে হাত ফসকে গিয়ে ট্রেনের চাকার নিচে পড়ে সঙ্গে সঙ্গেই তার মৃত্যু হয়।


এ বিষয়ে আব্দুলপুর জংশন রেলওয়ে স্টেশন মাষ্টার জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন রেলওয়ে কর্মকর্তারা এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।

আপনার মন্তব্য লিখুন