ঢাকামঙ্গলবার , ২০ ডিসেম্বর ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

লালমনিরহাটে আদালতের এজলাসে উঠেই অসুস্থ্য বিএনপি’র নেতা দুলু!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ২০, ২০২২ ৪:২২ অপরাহ্ণ
Link Copied!

আশরাফুল হক,লালমনিরহাটঃ লালমনিরহাট আদালতে হাজিরা দিতে এসে অসুস্থ্য হয়ে পড়েছেন কেন্দ্রীয় বিএনপি’র সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপ মন্ত্রী অধ্যক্ষ আসাদুল হাবীব দুলু।

মঙ্গলবার(২০ ডিসেম্বর) লালমনিরহাট চিপ জুডিশিয়াল আমলী আদালতের বিচারক এসএম রেজাউল বারি’র এজলাশে উঠতেই অসুস্থ্য হন তিনি।

প্রত্যক্ষদর্শী ও দলীয় সুত্র জানায়য়, ২০১৯ সালের লালমনিরহাট সদর উপজেলার বড়বাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের দলীয় কার্যালয় ভাংচুর এবং বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী ছবি ভাংচুর মামলায় আসামী ছিলেন কেন্দ্রীয় বিএনপি’র সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপ মন্ত্রী অধ্যক্ষ আসাদুল হাবীব দুলু। সেই মামলায় সোমবার দুপুরে চীফ জুডিশিয়াল আমলী আদালতের বিচারক এসএম রেজাউল বারি’র এজলাশে হাজিরার দিতে উপস্থিত হন আসাদুল হাবীব দুলু। এজলাসে উঠতেই অসুস্থ্য হয়ে পড়েন তিনি। পরে তাকে তাৎক্ষনিক ভাবে লালমনিরহাট সদর হাসপাতালে চেকআপ করে বাড়িতে পাঠানো হয়। তবে তিনি ডায়াবেটিস রোগে ভুগছিলেন।

লালমনিরহাট জেলা বিএনপি’র সম্পাদক হাফিজুর রহমান বাবলা বলেন, মামলায় হাজিরা দিতে গিয়ে ডায়াবেটিস সমস্যায় অসুস্থ্য হয়ে পড়লে দুলু ভাইকে লালমনিরহাট সদর হাসপাতালে চেকআপ করে বাসায় বিশ্রামে রাখা হয়েছে। প্রয়োজন হলে তাকে রংপুরে পাঠানো হবে। তবে আদালত তার হাজিরা গ্রহন করে জামিন মঞ্জুর করেছেন।

আপনার মন্তব্য লিখুন